বিনোদন

স্বপ্ন ছিল সুখে সংসার পাতার, সুশান্তের অকাল মৃত্যু পাল্টে দিল মিষ্টি প্রেমের কাহিনি

বেশ কয়েক মাস হল সুশান্ত হারা সিনে দুনিয়া। ২০২০ বছর হাজারো ভক্তদের কাঁদিয়ে তাদের কাছ থেকে কেড়ে নিয়েছে তাদের প্রিয় সুশান্তকে। গত বছর ১৪ জুন বান্দ্রায় সুশান্ত সিং রাজপুতের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল তার মৃতদেহ। সুশান্ত- র মৃত্যুর জন্য আঙুল উঠেছিল তারই বান্ধবী রিয়া চক্রবর্তীর দিকে। সুশান্ত রিয়ার সম্পর্ক শুরু হয়েছিল ভালোবাসার পরিনিতি পাওয়ার জন্য কিন্তু তা রয়ে গেল অধরাই।

সুশান্তের মৃত্যুর পর অভিনেতা আত্মহত্যা করেছে বলে মনে করা হলেও তা মানতে নারাজ ছিল অভিনেতার পরিবারের সদস্যরা। তবে, সুশান্ত মৃত্যু তদন্তে নেমে খুলে গিয়েছে বলিউডের এক অজানা পর্দা। সুশান্ত মৃত্যুরহস্য ভেদে মাদক যোগের হদিশ পায় তদন্তকারীরা। আর তারপরেই সুশান্ত মৃত্যু কাণ্ডে মাদক যোগে জড়িয়ে গ্রেফতার করা হয়েছিল সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। যদিও বর্তমানে জামিনে ছাড়া পেয়েছেন রিয়া। রক্তমাংসের সুশান্ত জীবিত না থাকলেও আজও সকলের মনে জীবিত বলিউড হার্টথ্রব সুশান্ত সিং রাজপুত।

তবে, এটা বলাই যায় সুশান্ত মৃত্যুরহস্য ভেদে কেঁচো খুঁড়তে গিয়ে কেউটে উঠে আসে তদন্তকারীদের হাতে। সুশান্ত মৃত্যুরহস্য ভেদে নেমে খুলে যায় বলিউডের মাদক যোগের মতো ঘটনা। সেই মাদক যোগে নাম জড়ায় সুশান্ত বান্ধবী রিয়া চক্রবর্তীর সহ অভিনেত্রীর ভাই সৌভিকেরও। এরপরই গ্রেফতার করা হয় রিয়া ও সৌভিককে। ২৮ দিন জেলে কাটানোর পর ১লক্ষ টাকার বন্ড ও পাসপোর্টের পরিবর্তে জামিনে মুক্তি পায় অভিনেত্রী।

সুশান্ত এই পৃথিবীতে না থাকলেও বর্তমান তার স্মৃতিগুলো। গত বছর আজকের দিনে নিজেদের সম্পর্কে ইনস্টা অফিয়িয়্যালের ট্যাগ করে রিয়া সুশান্তের সঙ্গে দুটি ছবি পোস্ট করে লিখেছিলেন, শুভ জন্মদিন মানব সভ্যতার সবচেয়ে সুন্দর, সবচেয়ে বিশাল ব্ল্যাক হোল। এ ভাবেই এগিয়ে যাও সুশান্ত। সোনা দিয়ে মোড়া তোমার মন’। কিন্তু একটা বছরে পালটে দিয়েছে সব কিছু।

২০১৯ সালে ভালোবাসার শহর প্যারিসে একই সময়ে হাজির ছিলেন এই চর্চিত প্রেমিক যুগল। এরপর চলতি বছর মার্চ মাসেও লকডাউন শুরুর আগে শেষবার একসঙ্গে লেন্সবন্দি হন সুশান্ত-রিয়া। কিন্তু তারপর জুন মাসেই পাল্টে গেল সবটা। না ফেরার দেশে পাড়ি দিলেন অভিনেতা। তবে, এরই মাঝে নিজেকে গুছিয়ে নিয়েছেন রিয়া। ইতিমধ্যে সিনেমার কাজ শুরু করে দিয়েছেন রিয়া। কারণ কিছুদিন আগেই জানা যায় রিয়া তার বন্ধু পরিচালক রুমি জাফরি সঙ্গে দেখা করেন। আর তারপরেই রিয়ার পরিচালক বন্ধু জানান, নতুন সিনেমা ‘চেহরে’ দিয়ে আবার বলিউডে পদার্পণ করতে চলেছে রিয়া চক্রবর্তী। শোনা যাচ্ছে চেহরে-তে অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমির সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন রিয়া চক্রবর্তী।

Tags

Related Articles

Close