বিনোদন

একেবারে বাবার জেরক্স কপি! সৌন্দর্যের নিরিখে শ্রাবন্তীকেও টেক্কা দেবেন তাপস পালের মেয়ে, রইল ছবি

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন ছিলেন তাপস পাল। আশির দশক থেকে শুরু করে ২০২০ সাল পর্যন্ত তিনি চুটিয়ে অভিনয় করেছেন সিনেমায়। যদিও নিজের শেষ সিনেমা অসমাপ্ত রেখেই পরলোকে গমন করেছেন তিনি। তবে শুধুই অভিনয় নয় সক্রিয় রাজনীতিতেও তার নাম ছিল। অভিনয় জগতে প্রবেশ করেছিলেন ‘দাদার কীর্তি’ নামক সিনেমার মাধ্যমে।

আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি। দর্শকদের উপহার দিয়েছেন প্রচুর সুপারহিট সিনেমা। তিনি বিয়ে করেছিলেন নন্দিনী পালকে। তাদের এক কন্যা সন্তানও রয়েছে, যার নাম সোহিনী পাল। বাবার মতোই তিনিও অভিনয় জগতে প্রবেশ করেছেন। ইতিমধ্যেই বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন তিনি।

প্রথম তাকে দেখা যায় ২০০৪ সালে অঞ্জন দত্ত পরিচালিত সিনেমা ‘বউ ব্যারাক্স ফরএভার’এ। এরপর কৌশিক গাঙ্গুলীর ‘জ্যাকপট’ সিনেমাতে দেখা গিয়েছে তাকে। টলিউড ছেড়ে মুম্বাই পাড়ি দেন ২০১৫ সালে। প্রথম হিন্দি সিনেমা ‘হাম তুম দুশমন দুশমন’এ দেখা যায় সোহিনীকে। একইসাথে হিন্দি ধারাবাহিকেও কাজ করেছেন তিনি।

একেবারে বাবার জেরক্স কপি! সৌন্দর্যের নিরিখে শ্রাবন্তীকেও টেক্কা দেবেন তাপস পালের মেয়ে, রইল ছবি

বাবা-মেয়ের সম্পর্ক ভীষণ ভালো ছিল। মুম্বাইতে মেয়ের কাছে এসেও থাকতেন তাপস পাল। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নন সোহিনী। তবে একসময় ভাইরাল হয়েছিল তাদের একটি ছবি। যেখানে দেখা যায় নিজের হাতে চা বানিয়ে বাবাকে খাওয়াচ্ছেন তিনি। মেয়ে সম্পর্কে একবার তাপস পাল বলেছিলেন, ‘পাখির মতো মেয়ে আমার। টুকটুক করে কথা বলে।’