×

Tamannaah Bhatia: শাড়ির সঙ্গে ছেঁড়া ব্লাউজে লাস্যময়ী তামান্না, মোহময়ী লুকে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী

সবুজ শাড়ি আর ম্যাচিং ব্লাউজে নেট মাধ্যমে আগুন ছড়ালেন তামান্না দক্ষিণী সিনেমার অভিনেত্রী তামন্না ভাটিয়া (Tamanna Bhatia)-র স্টাইল বরাবরই নজরকাড়া। তবে তিনি বলিউডেও সমান ভাবে কাজ করে চলেছেন। তার ফ্যাশন স্টেটমেন্ট চোখে পড়ার মতো। রিয়েলিটি শো ‘মাস্টারশেফ’ এর সঞ্চালনায় অপূর্ব সব অপূর্ব পোশাক পরে এসে বারংবার দর্শকদের নজর কেড়েছেন অভিনেত্রী। এমনকি অ্যাওয়ার্ডে ফাংশনেও তাঁর উপস্থিতি সকলকে মুগ্ধ করে। তবে এবার অস্ট্রেলিয়ার মেলবোর্নে তাঁর গ্ল‍্যামারের আলো ছড়ালেন তমন্না।

সম্প্রতি তমন্নার বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে পাড়ে রয়েছে সোনালি ও রূপোলি জরির কারুকার্য করা গাঢ় সবুজ রঙের শিফনের শাড়ি। আর এই শাড়ির সাথে ম্যাচিং করে তমন্না পরেছেন সবুজ রঙের সিল্কের ব্লাউজ। ছবির মূল আকর্ষণ স্লিভলেস ব্লাউজটি। ব্লাউজের প্লাঞ্জিং নেকলাইনের কারণে তামান্নার ক্লিভেজের সামান্য অংশ দেখা যাচ্ছে। আর ওই সামান্য অংশের কারণেই অসামান্য উষ্ণতা ছড়িয়ে দিয়েছেন গোটা নেট দুনিয়ায়।

পরনের হল্টারনেক ব্লাউজের গলার অংশে রয়েছে মিরর ওয়ার্ক। যা দেখে হঠাৎ করে মনে হতেই পারে গলায় চোকার পরেছেন তমন্না। কানেও রয়েছে শাড়ির সাথে মিল রেখে সবুজ এমারেল্ড ইয়ারিং। যেটি ডিজাইন করেছেন আনায়া জুয়েলারি। তমন্নার পরনের সবুজ শাড়িটির ডিজাইন করেছেন ফ্যাশন ডিজাইনার তরুণ তাহিলিয়ানি (Tarun Tahiliani)।

ছবিগুলির ক্যাপশনে তমন্না লিখেছেন, ‘মিস বি তাঁর বলিউড অবতারে’। সোশ্যাল মিডিয়ায় তমন্নার ফলওয়ার্স সংখ্যা অগুনিত। তার নতুন ফ্যাশন তার অনুরাগীদের দারুন পছন্দ হয়েছে। সেলিব্রিটি ফ্যাশন স্টাইলিস্ট অমি প‍্যাটেল (Amy Patel) পর্যন্ত তমন্নার ছবিগুলির খুব প্রশংসা করেছেন। বর্তমানে ‘ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ‍্যাল’ এর আসর বসেছে মেলবোর্নে। সেই উপলক্ষ্যেই মেলবোর্নে রয়েছেন তমন্না।