×

সায়া-ব্লাউজ পরে অন ক্যামেরার সামনেই শাড়ি পরলেন স্বস্তিকা, দেখে ‘হাঁ’ নেটিজেনরা

সায়া-ব্লাউজ পরে অন ক্যামেরার সামনেই শাড়ি পরলেন স্বস্তিকা। এই ভিডিও দেখে রাতের ঘুম উড়েছে ভক্তদের। চ্যালেঞ্জ নিতে পছন্দ করেন এই অভিনেত্রী। ছকভাঙা অভিনয় হোক বা এক্সপেরিমেন্টাল লুক সবেই সাহসী ভঙ্গিত এগিয়ে এসেছেন তিনি, চ‍্যালেঞ্জ নিয়ে প্রমান করে দিয়েছেন তিনি এক ও অনন‍্যা। স্বস্তিকা মুখোপাধ্যায়(Swastika Mukherjee) টলিপাড়ার ছকভাঙা অভিনেত্রীদের মধ্যে অন‍্যতমা তিনি‌। যেমন স্পষ্টবক্তা তেমন স্পষ্ট কাজ আর এবার ফের কাউকে রেয়াদ না করেই ক‍্যামেরার সামনে শাড়ি পড়লেন তিনি! “একমিনিটে শাড়ি ড্র‍্যাপিং” হ‍্যা, সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় এই চ‍্যালেঞ্জটাই নিয়ে নিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু জিততে পারলেন কি!

সাধারণত শাড়ি পড়া মানেই হিমশিম খাওয়ার ব‍্যাপার। বিশেষ করে ওয়েস্টার্নে যেভাবে সবাই অভ‍্যস্ত হয়ে উঠেছে তাতে শাড়ি ড্র‍্যাপিং মানেই ঘেমে নেয়ে একসার! তবে স্বস্তিকার কাছে কিন্তু শাড়ি পড়া এক চুটকির ব‍্যাপার। যতই নিত‍্যনতুন ফ‍্যাশনের মোড়কে নিজেকে সাজিয়ে তুলুক শাড়ি পরতে আজও সিদ্ধহস্ত তিনি। অন্তত মাত্র এক মিনিটে শাড়ি পরে সেই কথায় প্রমান করে দিলেন অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় চোখের নিমেষে ক্যামেরার সামনে শাড়ি পড়তে দেখা গেল অভিনেত্রীকে। তার শেয়ার করে নেওয়া ভিডিওতে দেখা যাচ্ছে তাড়াহুড়োর সাথে শাড়ি পরছেন তিনি‌। এক মিনিটের মধ্যেই দক্ষহাতে আঁচল নিয়ে, আঙুলে ফাঁকে দিব‍্যি কুঁচি গুছিয়ে নিয়েছেন তিনি।

এক মিনিটেই বারো হাত লম্বা শাড়ি পড়ার চ‍্যালেঞ্জ জিতে নিয়েছেন স্বস্তিকা। শাড়ি পরে সম্পূর্ণ হতে নিজেকে অলংকারে সাজিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। নিজের ইনস্টাগ্রামে এই ভিডিওটি শেয়ার করে নিয়ে অভিনেত্রী লিখেছেন “এক মিনিটের শাড়ি পরার প্রতিযোগিতা হলে আমি প্রথম পুরস্কার পাব।” অভিনেত্রীর এদিনের শাড়ি টিউটোরিয়াল নজর কেড়েছে নেটজনতাদের। তবে শুধু টিউটোরিয়াল নয় সিম্পল সাদা শাড়ির সাথে এমব্রয়ডারি করা গর্জাস হলুদ ব্লাউজে তার অভিনব লুক দেখেও ফিদা হয়ে গেছেন দর্শকরা। শাড়ির সাথে নাকে নথ, হালফ‍্যশনের গয়না, হাতে চুড়ি, চোখে কাজলে অপূর্ব স্বস্তিকা।