বিনোদন

আবার কি বিয়ের পিঁড়িতে স্বস্তিকা? ‘ফুলশয্যা’র সাজে একের পর এক লাস্যময়ী পোজ অভিনেত্রীর

কখনও মাথায় হাত দিয়ে, কখনও আবার মিষ্টি হেসে, আবার কোনো ফটোতে লাস্যময়ী আবেদনে ঘায়েল হয়েছেন ভক্তরা।

টলিউড কিংবা বলিউড দুই দিকেই একের পর এক ছবিতে অভিনয় করছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তাঁর অভিনয়ে মুগধ সবাই। তবে অভিনয়ের পাশাপাশি তাঁর সৌন্দর্যে কুপোকাত পুরুষ ভক্তেরা। একের পর এক হট পোস্ট করে তিনি ভক্তদের ঘুম ওড়াতে সিদ্ধহস্ত। এবার তিনি পোস্ট করেছেন একেবারে কনের সাজে। হাতে মোটা শাখা, কপাল লাল বড় টিপ, মাথায় ফুলের মুকুট দেখে মনে হচ্ছে অভিনেত্রী আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

আর এই বেশে একের পর এক ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। কখনও মাথায় হাত দিয়ে, কখনও আবার মিষ্টি হেসে, আবার কোনো ফটোতে লাস্যময়ী আবেদনে ঘায়েল হয়েছেন ভক্তরা। তবে তিনি বরাবরই টলিউডের ঠোঁটকাটা অভিনেত্রী হিসাবে পরিচিত। কোনো কিছুই তাঁর মুখে আটকায় না। সব সময় প্রতিবাদ করতে পছন্দ করেন। অন্যায় একদম সহ্য করতে পারেন না অভিনেত্রী।

বরাবরই নিজেকে নিয়ে, নিজের বিভিন্ন লুক নিয়ে নানা ধরনের এক্সপেরিমেন্ট করে আসছেন অভিনেত্রী। আর এইসব এক্সপেরিমেন্টগুলি তার ভক্তদের সাথে শেয়ার করতে একেবারে ভোলেন না। নানারকম চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন অভিনেত্রী। আর এবার তিনি কনের সাজে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি দিয়েছেন। আর এই ছবিগুলিতে হট লাস্যময়ী লাগছে অভিনেত্রীকে। আর এই ছবি পোস্টের পরেই তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

দেখুন সেই ছবি-

Tags

Related Articles

Close