বিনোদন

বুড়ি বয়সে ফের মা হতে চলেছেন স্বস্তিকা! সুখবর জানিয়ে ভক্তদের চমকে দিলেন অভিনেত্রী

টলিউডের জনপ্রিয়তার সাথে সাথে বিতর্ক যার নামের সঙ্গে ওতঃপ্রোতভাবে জড়িত তিনি হলেন সকলের পরিচিত স্বস্তিকা মুখোপাধ্যায়। একাধিক সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। তবে সম্প্রতি অভিনেত্রীকে সিনেমা সহ বিভিন্ন ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যায়। এছাড়াও মাঝেমধ্যেই সাহসী লুকে নজর কাড়েন অভিনেত্রী। অভিনয়ের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ এক্টিভ তিনি। মাঝেমধ্যেই তার নানা পোস্ট সোশ্যাল মিডিয়ার চর্চার বিষয় হয়ে দাঁড়ায়।

অভিনেত্রীও তার সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই বিস্ফোরক পোস্ট করে সকলকে তাক লাগিয়ে দেন। এইবারেও তাই হলো। অভিনেত্রীর একটি পোস্ট তোলপাড় করে দিল সোশ্যাল মিডিয়াকে। সম্প্রতি অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে স্পষ্টভাবে বোঝা যাচ্ছে তার বেবিবাম্প। আর তার বেবিবাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই নেটিজেনদের মনে জেগেছে হাজারো প্রশ্ন।

বর্তমানে অভিনেত্রীর বয়স ৪১ বছর এবং অভিনেত্রীর ১৯ বছরের একটি মেয়েও রয়েছে। তাহলে কি অভিনেত্রী দ্বিতীয় সন্তানের কথা ভাবছেন! সত্যিই কি অভিনেত্রী গর্ভবতী! ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় আসার পর এমন নানা প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে নেটিজেনদের মনে। তবে এবার নেটিজেনদের সমস্ত জল্পনার ইতি ঘটল, সামনে এলো অভিনেত্রীর বেবিবাম্পের আসল রহস্য।

বুড়ি বয়সে ফের মা হতে চলেছেন স্বস্তিকা! সুখবর জানিয়ে ভক্তদের চমকে দিলেন অভিনেত্রী

অভিনেত্রীর শেয়ার করা বেবিবাম্পের ছবিটিতে তিনি স্বস্তিকা নন, তিনি হলেন তার আগত ছবি চরিত্র উর্মিলা। এই সিনেমায় অভিনেত্রীকে একজন গর্ভবতী মহিলা চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। আর তাই সোশ্যাল মিডিয়ার পাতায় তিনি ভাগ করে নিয়েছেন উর্মিলার কিছু ছবি। তার এই বেবিবাম্পের ছবির সাথে সাথে জাঙ্ক জুয়েলারি পরিহিত কাশ্মীরি লুকেও কিছু ছবি ছবি শেয়ার করতে দেখা যাচ্ছে তাকে। এই ছবিগুলি শেয়ার করে তার ক্যাপশন অভিনেত্রী লিখেছেন “জন্ম হলো উর্মিলার”।