বিনোদন

মন্দিরে আজান শোনানোর বার্তা দিলেন স্বস্তিকা, ছবি দেখে রেগে তেলে-বেগুনে জলে উঠলেন নেটিজেনরা

দিন কয়েক আগে দূর্গাপূজা কার্নিভাল উপলক্ষ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে ছবি পোস্ট করে বিতর্ক জড়িয়েছিলেন স্বস্তিকা আর এইবার সেই রেশ টাটকা থাকতে না থাকতেই ফের ধর্মজনিত বিতর্কে জড়িয়ে পড়লেন অভিনেত্রী। একথা বলাইবাহুল্য টলিপাড়ার এই অভিনেত্রীকে ঘিরে সর্বদায় বিতর্কজনিত লাইমলাইট লেগেই থাকে আর এবারও অন্যথা হলো না তার!

সম্প্রতি “মিটু আন্দোলনের পরবর্তী সময়ে বদলে যাওয়া নারীবিশ্ব” নামক একটি বিশেষ টপিক নিয়ে প্রেসিডেন্সি বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রেখেছিলেন নায়িকা আর সেখান থেকেই এদিনের অনুষ্ঠানে বেশ কিছু ছবি পোস্ট করেন তিনি আর সেখানেই বাধে বিপত্তি! অভিনেত্রী শেয়ার করা একটি ছবির একটি পোস্টার দেখে রীতিমতো হা হয়ে গিয়েছে সাইবারবাসী যেখানে পরিষ্কার লেখা “আমাদের মন্দিরে আগামী সকালের আজান হোক ইস্পাত আলোর মরশুম”!

স্বাভাবিকভাবেই ছবিটি পোস্ট হতেই রীতিমতো একাধিক কটাক্ষ ভেসে উঠেছে অভিনেত্রীকে লক্ষ্য করে। নেটিজেনরা রীতিমতো মন্তব্যবক্সে তুলোধোনা করছেন অভিনেত্রীকে। লিখেছেন,”তোদের ভাগ্য ভালো আমরা কঠোরপন্থায় বিশ্বাসী নই,আমরা ধর্মের নামে মানুষ খুন এ বিশ্বাসী নই,তাই তোদের মত মানুষেরা লিমিটেশন ক্রস করে ফেলেছিস।”

অন্যদিকে জনৈক বিজেপি নেতা তরুনজ্যোতি তিওয়ারিও পাল্টা প্রশ্ন করেন,”মন্দিরে আজান তো একবার হলো এবার মসজিদে একটু চণ্ডীপাঠ হোক না। এই দাবিটাও তো রাখতে পারেন।” অন্যদিকে অভিনেত্রীকে স্পষ্ট প্রশ্ন ছুড়ে অপর একজন লিখেছেন,”সবই ঠিক আছে দিদিভাই তবে একটা পোস্টারের ছবি দেখি দিন না যেখানে লেখা থাকবে আমার মসজিদের আগামীর মহালয়ার চন্ডীপাঠ হোক ইস্পাত আলোর মরশুম। আলোটা সবদিক থেকেই জ্বলে উঠুক!”

Related Articles