×

মহেশ ভাটের আসল রূপ সারা বিশ্বের সামনে আনলেন সুস্মিতা সেন! কেচ্ছা ফাঁস করে এই বড় কথা বললেন অভিনেত্রী

প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। তার অসাধারণ ব‍্যক্তিত্ব সকলের কাছেই অনুপ্রেরণা। অভিনয় জীবনে হোক বা ব‍্যক্তিগত জীবন বহুবার নানান প্রশ্নের কঠিন পরিস্থিতির সম্মুখীন হয়েছেন তিনি তবে সব পরিস্থিতি দক্ষতার সঙ্গেই সামলে এসেছেন। তার সততা সাহসিকতা স্বনির্ভরতা এই মানসিকতায় তাকে অন‍্যদের থেকে করে তুলেছে স্বতন্ত্র। এবার এই সাহসী অভিনেত্রী পর্দা ফাঁস করলেন এক নামীদামী পরিচালকের। ক‍্যামেরার সামনেই এক অন‍্য রূপ তুলে ধরলেন বলিউডের এই চর্চিত পরিচালকে।

সম্প্রতি টুইংকেল খান্নার ইউটিউব চ‍্যানেলের অনুষ্ঠানে অথিতি হিসাবে হাজির হয়েছিলেন সুস্মিতা সেন। সেখানেই নিজের প্রথম ছবির শুটিং এর অভিজ্ঞতা শেয়ার করেছেন অভিনেত্রী। প্রথম ছবির অভিজ্ঞতা জানাতে গিয়েই তিনি অকপটভাবে জানালেন কিভাবে প্রকাশ‍্যে পুরো টিমের সামনে তাকে অপমান ও আক্রমণ করেছিলেন বলিউডের খ‍্যাতনামা পরিচালক মহেশ ভাট। মহেশ ভাট বলিউডে বরাবর বিতর্কিত। বিশেষত সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত‍্যুর পর অভিযোগ উঠেছিল তার দিকেই। এবার তার বিরুদ্ধে এক গোপন কথা শোনালেন সুস্মিতা সেন।

ক‍্যারিয়ারের শুরুর দিকে নানা স্মৃতিচারণার মাঝেই তার প্রথম ছবি দত্তক ছবির স্মৃতিচারণ করতে গিয়ে অভিনেত্রী বলেন তখন তিনি সবে সবে মিস ইউনিভার্স এর খেতাব জিতেছেন। লস এঞ্জেলাস থেকে ফেরার পর পরিচালক মহেশ ভাট তাকে ডাকেন ছবিতে অভিনয়ের জন্য। ছবির প্রস্তাব পেয়ে অত‍্যন্ত খুশিও হয়েছিলেন সুস্মিতা। তবে শ‍্যুটিংয়ের সময়ই হয়েছিল সবচেয়ে খারাপ অভিজ্ঞতা। সেই ছবির সেটে প্রকাশ‍্যে মহেশ ভাট তাকে অপমান করেন এমনকি তাকে চড় পর্যন্ত মাড়েন।

সুস্মিতা সেন বলেন মহেশ ভাট একজন অসাধারণ পরিচালক। প্রথম ছবির প্রথম দৃশ্যের শুটিংয়ের সময় তার রাগ করার দৃশ্য ছিল সেই সময় হঠাৎই মহেশ ভাট তাকে অপমানিত করতে শুরু করেন আর অপমানে বিদ্ধ হয়ে তিনি কাঁদতেও শুরু করেন। মহেশ ভাট বলতে থাকেন এ কাকে নিয়ে এসেছো! ক্যামেরার সামনে মিস ইউনিভার্স কে দেখতে এভাবে? নিজের জীবন বাঁচানোর জন্য অভিনয় করতে পারে না।” এসব শুনে সুস্মিতা ভীষণ রেগে যাই এবং সেট থেকে বেরিয়ে যেতে উদ্যত হন। তখন মহেশ ভাট তার হাত চেপে ধরেন।

অভিনেত্রী জানিয়েছেন “আমি প্রচন্ড রেগে গিয়ে হাতটা ছিটকে নিয়ে বলি আমার সঙ্গে এভাবে কথা বলতে পারেন না।” এরপর ফের মহেশ ভাট হাত ধরে বলেন “এটাই রাগ, যাও সেটে ফিরে এটাই করে দেখাও।” হ‍্যা এই ঘটনাটিই আজো মনে রয়েছে সুস্মিতা সেনের।

Related Articles