বিনোদন

প্রকাশ্য রাস্তায় ১৫ বছরের ছোট প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ সুস্মিতা সেন, তুমুল ভাইরাল ভিডিও

শুধু সুন্দরী নন, তিনি আবার বোল্ডও। ব্যতিক্রমী ব্যক্তিত্বের জন্য আজও হাজার হাজার পুরুষের মনে ঝড় তোলেন এই বঙ্গ ললনা। নিশ্চয়ই বুঝতে পারছেন এখানে কার কথা বলা হচ্ছে? হ্যাঁ ঠিকই ধরেছেন এখানে সুস্মিতা সেনের কথাই হচ্ছে। সম্পর্কে রাখঢাক রাখাটা বরাবরই পছন্দ নয় সুস্মিতার, তাই ১৭ বছরের ছোট বয়ফ্রেন্ডের সঙ্গেও নিজের সম্পর্ক গোপন রাখেননি তিনি।

চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনটাও আড়ম্বরপূর্ণ বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেনের। দীর্ঘদিন ধরেই চলচ্চিত্র থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন সুস্মিতা। তবে ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই আলোচনায় রয়েছেন তিনি। সুস্মিতা সেন ও তার বয়ফ্রেন্ড রোহমান শলকে কে না চেনেন। জাত, ধর্ম বয়স এই সবের তোয়াক্কা না করেই ছুটিয়ে প্রেম করছেন দু’জন। বেশ অনেকদিন ধরেই লিভিং করছেন সুস্মিতা রোহমান। তবে, এবার মাঝরাস্তায় নিজের প্রেমিককে জড়িয়ে ধরলেন অভিনেত্রী কিন্তু কেন?

বরাবরই লাইম লাইটে সুস্মিতা সেনের লাভ লাইফ। তবে, এবার সকলের চর্চায় সুস্মিতা ও তার প্রেমিকের প্রতি ওপেন ভালোবাসা। নিজের ফ্ল্যাট থেকে রোহমানের সঙ্গে বেরিয়ে জড়িয়ে ধরলেন প্রেমিককে। এবার আসল ব্যাপার খোলসা করে বলা যাক, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে নিজের ফ্ল্যাট থেকে রোহমানের সঙ্গে বেরোচ্ছেন অভিনেত্রী।

View this post on Instagram

Awwww❤👍

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

অভিনেত্রীকে দেখা মাত্রই ফোটোগ্রাফাররা বলেন ছবি তোলার জন্য। প্রথমে রোহমানের হাত ধরে ছবি তোলেন অভিনেত্রী। তারপর হঠাৎ করেই সবার সামনে জড়িয়ে ধরলেন রোহমানকে। এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার হতেই ভাইরাল হয় ভিডিও। সেলেব দম্পতির ভালোবাসার মুগ্ধ নেট পাড়া। বলে রাখি, সুস্মিতার দুই দত্তক কন্যাও কিন্তু খুব ভালোবাসে রোহমানকে।

Tags

Related Articles

Close