অফবিটবিনোদনভাইরাল ভিডিও

Sushant আর নেই, তবুও তাকে খুঁজে চলেছে প্রিয় পোষ্য ফাজ, ভিডিও ভাইরাল

14 জুন 2020 অর্থাৎ গত বছর আজকের দিনেই অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) ইহলোক ত্যাগ করে চলে গেছেন তারার দেশে। অভিনেতা মৃত্যুর এক বছর পূর্ণ হয়ে গেলেও তাকে আমরা কেউই ভুলতে পারিনি, তার সদাহাস্য মুখটা যেন এখনও আমাদের চোখে অমলিন, প্রতি ক্ষণে তার অনুরাগীরা তাকে মিস করে। তবে তার মৃত্যু সব থেকে বেশি যাকে নাড়িয়ে দিয়েছে তা হল অভিনেতার সন্তানসম পোষ্য। অভিনেতার ল্যাব্রাডর (Labrador) প্রজাতির সারমেয় ফাজ (Fudge)।

কথায় আছে মানুষের থেকেও বেশি নাকি জীবজন্তুরা ভালবাসতে পারে, যাকে তারা ভালোবাসে তার জন্য নিজের জীবন পর্যন্ত দিয়ে দিতে পারে এই সব অবলা জীবরা। আর তাই তো নিজের মালিকের চলে যাওয়াকে ভুলতে পারছেনা ফাজ। ফাজ ছিল সুশান্তের অবসরের একমাত্র সঙ্গী। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে ফাজের সাথে সুশান্তকে সময় কাটাতে দেখা যেত, কখনো বাগানের ভেতরে ফাজকে নিয়ে খেলা করতেন অভিনেতা আবার কখনো তাকে কোলে নিয়ে আদর করতেন।

14 জুন অভিনেতার ফ্ল্যাট থেকে তার নিথর দেহ উদ্ধার হওয়ার পর থেকেই কেমন যেন চুপ হয়ে গিয়েছিল ফাজ, ওই অবলা জীব কিছুতেই বুঝে উঠতে পারছিল না আর ফিরে আসবে না তার মনিব। সুশান্তকে না দেখতে পেয়ে খাওয়া-দাওয়া বন্ধ করে দিয়েছিল ফাজ, আবার কখনো সুশান্তের ফটো সামনে রেখে কাঁদতে দেখা গিয়েছিল তাকে। সুশান্তের এই সারমেয়র কষ্ট দেখে চোখের জল ধরে রাখতে পারেনি নেটিজেনরাও। অবশেষে সুশান্তের পরিবার ফাজকে সঙ্গে নিয়ে চলে গিয়েছিল তার দেশের বাড়িতে, বাদ বাকি জীবনটা সেখানেই কাটিয়ে দেবে সে।

তবে এক বছর কেটে যাওয়ার পরেও যে নিজের মনিবকে ভুলতে পারিনি ফাজ, এখনো পর্যন্ত সে আশা করে বসে আছে সুশান্ত ফিরে আসবে তার কাছে এবং সে ঝাঁপিয়ে পড়ে তার গায়ের উপর উঠে তাকে ছেড়ে যাওয়ার জন্য অভিযোগ জানাবে। সম্প্রতি ফাজের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছে সুশান্তের ছবি মোবাইল স্ক্রিনে খুলে তার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে ফাজ, কথা না বলতে পারলেও সুশান্তকে ছেড়ে যে সে ভালো নেই তা বোঝা যাচ্ছে সেই অবলার চোখ দেখেই। তার শুধু একটাই প্রত্যাশা সুশান্ত তার কাছে ফিরে আসুক, আর আবার তাকে নিজের কোলে নিয়ে তার গায়ে বুলিয়ে দিক হাত, তবে তা যে হওয়ার নয়, কারণ তার মালিক যে চলে গেছে তারার দেশে। তবে সেই কথা কিভাবে বোঝানো যাবে অবুঝ ফাজকে!

Tags

Related Articles

Close