বিনোদন

ফিরে আসবে সুশান্ত, চোখে জল নিয়ে আজও পথ চেয়ে সুশান্তের প্রিয় ফাজ, দেখুন ভিডিও

গত ১৪ জুন দিনটির কথা ভাবলে আজও আঁতকে ওঠে বহু মানুষ। কারণ ওই দিন সবাই জানতে পারে শেষনিঃশ্বাস ত্যাগ করেছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। অভিনেতার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল তার নিথর দেহ। আত্মহত্যা নাকি খুন তা এখনও তদন্ত সাপেক্ষ। তবে, ময়নাতদন্তের রিপোর্ট বলছে আত্মহত্যা করেছেন অভিনেতা।অভিনেতার মৃত্যু মানতে পারেনি তার পরিবার থেকে অনুরাগীরা এমনকি অভিনেতার মৃত্যু মানতে পারেনি তার প্রিয় পোষ্য ফাজও। আজও অভিনেতার প্রতীক্ষায় রত ফাজ।

এখনও সুশান্তের ব্যবহৃত বাইকের সামনে তাঁকে খুঁজে বেড়ায় অভিনেতার প্রিয় পোষ্য ফাজ। সুশান্তের মৃত্যুর পরই দেখা গিয়েছিল সুশান্তের ঘরের সামনে ঠায় বসে থাকত তার প্রিয় পোষ্য ফাজ। মৃত্যুর দুমাস পরেও এখনও ফাজ তাঁর প্রভুর অপেক্ষাতেই রয়েছে। অন্যদিকে সুশান্তের মৃত্যুর পর জাস্টিস ফর সুশান্ত- এ মেতেছে সম্পূর্ণ দুনিয়া। সম্প্রতি অভিনেতার পরিবারের তরফে ‘ইউনাইটেড ফর জাস্টিস’ বলে একটি নতুন টুইটার অ্যাকাউন্ট খোলা হয়েছে। সুশান্ত সংক্রান্ত, তদন্ত সংক্রান্ত বিভিন্ন কিছু শেয়ার করা হচ্ছে সেখানে।

ওই টুইটার অ্যাকাউন্ট থেকে সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, ফাজ সুশান্তের বাইকের চারপাশে ঘুরে বেড়াচ্ছে। সুশান্তের ওই বাইকটি তার পাটনার বাড়িতে রাখা রয়েছে। আর সেখানেই রয়েছে ফাজ। সুশান্তের পোষ্যটি আপাতত তার পরিবারের কাছেই রয়েছে। আজও সে তার মালিককে খুঁজে বেড়াচ্ছে চারিদিকে। তবে, উল্লেখযোগ্য বিষয় ফাজ একা নয় অভিনেতার প্রতীক্ষায় আজও পথ চেয়ে বসে আছে সুশান্তের ভাড়া নেওয়া লোনাওয়ালা ফার্ম হাউসে ‘অমর’ ‘আকবর’ ‘অ্যান্টনি’ অভিনেতার এই তিন কুকুরও।

উল্লেখ্য, গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকেই উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের নিথর দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান আত্মহত্যা করেছিল অভিনেতা। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টেও সেই কথাই বলা হয়েছিল। কিন্তু সুশান্ত আত্মহত্যা করেছেন তা মানতে নারাজ সুশান্তের বাবা সহ অনুরাগীরা। এরপরই মুম্বাই পুলিশের তরফে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তদন্তের জন্য অভিনেতার পরিচিত অনেকেই জেরা করে। তলব করা হয়েছিল তার বান্ধবী রিয়া চক্রবর্তী-সহ একাধিক জনকে জেরা করা হয়েছে। ইতিমধ্যেই সুশান্তের মৃত্যু মামলায় ময়দানে নেমেছে সিবিআই। আশা করা যায় খুব শীঘ্রই সমানে আসবে কিভাবে মৃত্যু হল সুশান্ত সিং রাজপুতের।

Tags

Related Articles

Close