বিনোদন
Trending

সুশান্তকে নিয়ে তৈরি হচ্ছে ‘ন্যায়, দ্য জাস্টিস’, এখানে দেখা যাবে সুশান্তের শুরু থেকে শেষ

প্রায় তিন তিনটে মাস কেটে গেলো, কিন্তু এখনও জানা গেল না কিভাবে মৃত্যু হয়েছে বলিউড চকলেট বয় সুশান্ত সিং রাজপুতের। ইতিমধ্যেই সুশান্ত মৃত্যু কাণ্ড নিয়ে জল গড়িয়েছে বহুদূর। মাদকচক্র থেকে স্বজনপোষণ সবকিছুই উঠে এসেছে সুশান্তের মৃত্যু ঘিরে। এইসবের মাঝেই এবার ‘ন্যায়, দ্য জাস্টিস’ তৈরি হচ্ছে সুশান্তকে নিয়ে বায়োপিক। কিন্তু সুশান্ত চরিত্রে কে অভিনয় করবে জানেন কি?

গত ১৪ জুন বান্দ্রায় সুশান্ত সিং রাজপুতের নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল অভিনেতার ঝুলন্ত দেহ। অভিনেতা আত্মহত্যা করেছেন তা মানতে নারাজ সুশান্তের পরিবার থেকে অনুরাগীরা। যদিও তার ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ ছিল আত্মহত্যা করেছেন অভিনেতা। কিন্তু সেই রিপোর্ট নিয়ে তৈরি হয়েছে হাজারো প্রশ্ন। কারণ সেখানে উল্লেখ নেই মৃত্যুর সময়ের। এইসবের মাঝেই তদন্তকারীরা তদন্তে নেমে জানতে পারে সুশান্তের শরীরের ময়না তদন্ত করতে গিয়ে তাঁর শরীরের ৮০ ভাগ অংশ ব্যবহার করেছিলেন কুপার হাসপাতালের ৫ জন ডাক্তার। আর এরপরেই ২০ শতাংশ দিয়ে ভিসেরা রিপোর্ট বানানো সম্ভব নয় বলে জানিয়েছিলেন AIIMS এর কর্ণধার। এইসবের মাঝেই সুশান্ত মৃত্যু কাণ্ডে উঠে আসে মাদক যোগ। আর সেই মাদক যোগে খুলে যায় বলিউডের এক বন্ধ থাকা পর্দা।

ইতিমধ্যেই সুশান্তের মৃত্যু কাণ্ডে মাদক যোগে গ্রেফতার করা হয়েছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। রিয়াকে গ্রেফতারের পরই এনসিবির জেরার মুখে রিয়া বলিউডের তাবড় তাবড় সেলেবদের নাম নিয়েছে যারা মাদকের সঙ্গে প্রত্যক্ষ পরোক্ষভাবে জড়িত। সেই তালিকায় নাম জড়িয়েছে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুরের মত বি টাউনের সেলেবদের। এইসব নিয়ে যখন বলিউড ব্যস্ত ঠিক সেই সময় শুটিং শুরু দিলীপ গুলাটির পরিচালনায় রাহুল শর্মা প্রযোজনায় সুশান্তের বায়োপিক ‘ন্যায়, দ্য জাস্টিস’-র। যেখানে সুশান্তের মৃত্যুর পর স্বজনপোষণ নিয়ে তোলপাড় দুনিয়া সেখানে স্বজনপোষণের নীতিকে মুখ ভেংচে সুশান্তের চরিত্রের জন্য নেওয়া হয়েছে, জুবের খানকে। যাঁকে ‘নাগিন ৩’ ধারাবাহিকে ‘ঋত্বিক’-র চরিত্রে দেখা গিয়েছে। সবথেকে বড় বিষয় আশ্চর্যও বলতে পারেন। সেটা হল এই বায়োপিকে NCB অফিসারের ভুমিকায় নাকি থাকবেন শ্রদ্ধা কাপুরের বাবা শক্তি কাপুর। অন্যদিকে বায়োপিকে রিয়া চক্রবর্তীর চরিত্রে দেখা যাবে শ্রেয়া শুক্লকে। ছবিতে জুবের এবং শ্রেয়া দু’জনেরই নাম পরিবর্তন করে রাখা হয়েছে মহেন্দ্র সিংহ ও উর্বশী। যদিও সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার চরিত্রে কে থাকছে তা এখনো জানা যায়নি।

সূত্রের খবর, এই বায়োপিকে সুশান্তের শুরু থেকে শেষ সবটাই দেখানো হবে। বলিউডের মাদক যোগ থেকে রহস্য সবটাই ফুটে উঠবে বায়োপিকে। এমনকি থাকবে সুশান্তের বলিউড হার্টথ্রব হয়ে ওঠার আগের জীবন থেকে প্রেম, মৃত্যু মানসিক অবসাদ, সবটাই। এমনকি থাকবে সুশান্তের কেস নিয়ে বর্তমান পরিস্থিতি সিবিআই, ইডি, এনসিবি’র প্রসঙ্গও। সব কিছু ঠিক থাকলে এই বছরই শেষের দিকে মুক্তি পেতে পারে এই বায়োপিক।

Tags

Related Articles

Close