বিনোদন

সুশান্তের মৃত্যু তদন্তে নয়া মোড়, ময়নাতদন্তের রিপোর্টে দানা বাঁধছে গভীর রহস্য

সুশান্ত মৃত্যু কাণ্ডে ফের প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য। সুশান্তের মৃত্যুর পর থেকেই ক্রমাগত ঘনীভূত হচ্ছে রহস্য, পরতে পরতে খুলছে পর্দা। এরই মাঝে ফের সুশান্ত মৃত্যু কাণ্ডের জট খুলতে ময়দানে নেমে পড়েছে সিবিআই। কিন্তু তারই মধ্যে সুশান্ত মৃত্যু নিয়ে এক অদ্ভুত তথ্য প্রকাশ্যে আনলেন AIIMS এর এক চিকিৎসক।

জানা যাচ্ছে, সুশান্ত ময়নাতদন্তের রিপোর্ট খতিয়ে দেখতে AIIMS হাসপাতালের চার জন চিকিত্‍সককে নিয়ে তৈরি করা হয়েছে একটি কমিটি। চিকিৎসক সুধীর গুপ্তার নেতৃত্বে এই দল রিপোর্ট ভালোভাবে যাচাই করে মুম্বই আসবেন বলে খবর। তবে, সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাত্‍কারে চিকিৎসক সুধীর গুপ্তা জানিয়েছেন, কুপার হাসপাতাল অর্থাৎ যেখানে সুশান্ত সিং রাজপুতের ময়নাতদন্ত হয়েছিল সেই হাসপাতলে তৈরি করা ময়নাতদন্তের রিপোর্টে কোথাও মৃত্যুর সময় উল্লেখ করে স্ট্যাম্প লাগানো হয়নি। ওই চিকিৎসক এর বক্তব্য যে কোনো মৃতদেহ ময়নাতদন্তের সময় উল্লেখ করাটাই বাধ্যতামূলক কিন্তু এক্ষেত্রে তা হয়নি। যা ঘিরে ইতিমধ্যে বিভিন্ন মহলে তৈরি হয়েছে প্রশ্ন। ময়নাতদন্তের রিপোর্ট- এ সময়ের উল্লেখ নেই তা নিয়ে চিকিৎসকদের কেন প্রশ্ন করেনি পুলিশ? সন্দেহের তীর পুলিশের দিকেও।

অন্যদিকে, চিকিৎসক সুধীর গুপ্ত জানান, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ময়নাতদন্তের সম্পূর্ণ ফাইল এসে তার কাছে পৌঁছাবে ,২৩ আগস্ট। তবে, সম্পূর্ণটা খতিয়ে দেখতে তিন থেকে চার দিন সময় লাগতে পারে। পাশাপাশি আরও তিনজন বিশেষজ্ঞের একটি টিম মুম্বাই পাড়ি দেবে আগামী ২৭ আগস্ট। বলে রাখা ভালো, চিকিৎসক সুধীর গুপ্তা দিল্লি AIIMS-র ফরেন্সিক বিভাগের প্রধান। এর আগেও সুনন্দা পুষ্করের মৃত্যু মামলা, কেন্দ্রীয় মন্ত্রী গোপী নাথ মুন্ডের সড়ক দুর্ঘটনা, শিনা বোরা হত্যা মামলা, জেসিকা লাল হত্যা মামলা সহ একাধিক মামলায় সিবিআই সাহায্য নিয়েছে এই চিকিৎসকের ।

প্রসঙ্গত, গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকেই উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের নিথর দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান আত্মহত্যা করেছিল অভিনেতা। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টেও সেই কথাই বলা হয়েছিল। কিন্তু সুশান্ত আত্মহত্যা করেছেন তা মানতে নারাজ সুশান্তের বাবা সহ অনুরাগীরা। এরপরই মুম্বাই পুলিশের তরফে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তদন্তের জন্য অভিনেতার পরিচিত অনেকেই জেরা করে। তলব করা হয়েছিল তার বান্ধবী রিয়া চক্রবর্তী-সহ একাধিক জনকে জেরা করা হয়েছে। বর্তমানে সারাদেশ মজেছে ‘জাস্টিস ফর সুশান্তে’। প্রতিটি দেশবাসী এখন জানতে চায় কিভাবে মৃত্যু হল সুশান্ত সিং রাজপুতের। কেনই বা অসময়ে চলে গেলেন অভিনেতা।

Tags

Related Articles

Close