বিনোদনভাইরাল ভিডিও

অঙ্কিতার কষ্ট কমাতে বাসন মেজে দিচ্ছে সুশান্ত, ভাইরাল সুশান্ত-অঙ্কিতার প্রেমময় ভিডিও

Advertisement

বলিউডের তরুণ এবং প্রতিভাবান একজন অভিনেতা ছিলেন সুশান্ত সিং রাজপুত। একজন সাধারণ ঘরের ছেলে হয়েও নিজের প্রতিভার জোরে জায়গা করে নিয়েছিলেন লাখ লাখ মানুষের মনে। যখন তার ক্যারিয়ারের সফলতম স্থানে ছিলেন সেই সময়ই বলিউডের ঝলমলে দুনিয়া থেকে কর্পূরের মতো উবে গেল প্রাণবন্ত সুশান্ত।

সুশান্তের মৃত্যু এখনও মেনে নিতে পারেনি তার অনুরাগীরা। তাই সুশান্তের মৃত্যু দুমাস হয়ে গেলেও তার পুরনো দিনের কিছু মুহূর্তের ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়ে তারা সুশান্তকে তাদের কাছে বাঁচিয়ে রাখতে চাইছেন। সুশান্ত প্রথম জনপ্রিয়তা পেয়েছিল একতা কাপুর পরিচালিত এবং জি টিভি সম্প্রচারিত ‘পবিত্র রিস্তা’ সিরিয়াল থেকে।

এই সিরিয়ালে অভিনেতা হিসেবে মুখ্য ভুমিকা ছিল সুশান্তের এবং সুশান্তের সহ অভিনেত্রী ছিলেন অঙ্কিতা লোখান্ডে। সেই সময়ে এই সিরিয়াল বিশাল জনপ্রিয়তা পেয়েছিল এবং সুশান্ত ও অঙ্কিতার জুটি দর্শকদের মন জয় করে নিয়েছিল। এই সময় সুশান্ত অঙ্কিতার প্রেমে পড়েছিল কিন্তু সুশান্ত বলিউডে পা রাখতেই তাদের সম্পর্কে ফাটল সৃষ্টি হয়েছিল। সম্প্রতি পবিত্র রিস্তা সিরিয়ালের একটি দৃশ্য নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে অঙ্কিতার কষ্ট কমানোর জন্য রান্নাঘরে সাহায্য করছে সুশান্ত। অঙ্কিতা না চাইলেও রান্না ঘরে থালা মেজে দিয়ে অঙ্কিতাকে সাহায্য করতে চাইছে সুশান্ত। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রচুর লাইক এবং শেয়ার কুড়িয়েছে।

এই ভিডিওটিতে সুন্দর একটি প্রেমের দৃশ্য ফুটে উঠেছে। যা দেখে দর্শকরা রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়েছে। আসলে সুশান্তকে মনের মধ্যে বাঁচিয়ে রাখতেই একের পর এক প্রিয় অভিনেতার ছবি, ভিডিও শেয়ার করছে অনুরাগীরা।

Tags

Related Articles

Close