বিনোদনভাইরাল ভিডিও

IPL-এর উদ্বোধনী অনুষ্ঠানে দুর্দান্ত নাচে মাঠ কাঁপিয়েছিলেন সুশান্ত, ফের ভাইরাল সেই ভিডিও

বলিউডের অন্যতম সেরা অভিনেতা সুশান্ত সিং রাজপুত মাত্র 34 বছরে আমাদের সকলকে বিদায় জানিয়ে চলে গিয়েছেন না ফেরার দেশে। দেখতে দেখতে তার মৃত্যুর প্রথম বার্ষিকী কেটে গিয়েছে। অভিনেতার মৃত্যুর এক বছর পূর্ণ হয়ে গেল এখনও পর্যন্ত আমরা কেউই ভুলতে পারিনি তাকে, তার ভুবনভোলানো হাসি থেকে শুরু করে তার অসামান্য প্রতিভা সবকিছুই প্রতিনিয়ত মনে করিয়ে দিয়েছে অভিনেতার অভাব।

গতবছর 14 জুন অভিনেতা সুশান্তের ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে হলেও যতদিন গেছে কত রহস্য ঘনীভূত হয়েছে অভিনেতার মৃত্যুকে ঘিরে। অভিনেতার পরিবার এবং তার ফ্যানদের তরফ থেকে সুশান্তকে খুন করার দাবি উঠেছে। সুশান্ত মারা যাওয়ার পরে তার অনুরাগীদের তরফ থেকে সুশান্তের মৃত্যুর ন্যায় বিচারের দাবি তুলে সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে। যদিও এক বছর ঘুরে যাওয়ার পরেও এখনো পর্যন্ত মৃত্যু রহস্য কিনারা হয়নি।

অভিনয়ের পাশাপাশি সুশান্তের ছিল একাধিক গুণ, যার মধ্যে অন্যতম হলো। নাচ অ্যয়ার্ড ফাংশন থেকে শুরু করে আইপিএলের মঞ্চ সব জায়গায় মাতিয়ে রাখতেন নিজের নাচ দিয়ে। সম্প্রতি সুশান্তের তেমনই একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটি আইপিএলের উদ্বোধনীর ভিডিও। ভিডিওটিতে দেখা যাচ্ছে সুশান্ত ‘দেবা শ্রী গণেশা দেবা’ গানটিতে অসামান্য নাচ করছেন। সুশান্তের দারুন নাচ দেখে গোটা স্টেডিয়ামে বসে থাকা মানুষরা স্ট্যান্ডিং ওভেশন দিয়ে তারিফ করছেন সুশান্তের।

ভিডিওটি বেশ কিছু দিনের পুরনো, যা নতুন করে আবার একটি ইউটিউব চ্যানেলের পক্ষ থেকে পোস্ট করা হয়েছে আর পোস্ট করার সাথে সাথেই মুহূর্তের মধ্যে ঝড়ের গতিতে হয়েছে ভাইরাল।

Tags

Related Articles

Close