বিনোদন

মনের আনন্দে গিটার বাজিয়ে অসাধারণ সুর তুললেন সুশান্ত, ভাইরাল পুরনো ভিডিও

সাধারনত এর আগে বলিউডের কোনো অভিনেতার মৃত্যু হলে তাকে ঘিরে স্মৃতিচারণ করা হলেও সেই শোক একটু একটু করে স্তিমিত হয়ে এসেছে। কিন্তু সুশান্তের মৃত্যুর পর সেই চেনাছক পুরো উল্টে গেছে, তিনমাসের পেরিয়ে যাওয়ার পর স্মৃতিতে তিনি জজ্বল্যমান। আজও তার পুরোনো স্মৃতির পাতায় ফিরে ফিরে যাচ্ছেন ভক্তরা। আর ভক্তদের এই ভালোবাসা শুধুই অভিনেতা বলে নয় কারন অভিনেতা তথা সুশান্তের মতো মানুষ খুব কম দেখা যায়। কিন্তু বেঁচে থাকতে বলিউড জগতের কাছ থেকে কেবলই উপেক্ষা পেয়েছেন।

অথচ সর্বজ্ঞানে গুনী ছিলেন তিনি। পেশায় অভিনেতা হলেও তার আকর্ষণ ছিল মহাকাশের দিকে। পড়াশোনাতেও যথেষ্ট মেধাবী ছিলেন। এছাড়াও তিনি সব্যসাচী ছিলেন অর্থাৎ ডান ও বাঁ হাত দিয়ে নিমিষে লিখে ফেলতে পারতেন যেকোনো লেখা। শুধু তাই নয় মিরর রাইটিং এক্সপার্ট ছিলেন তিনি। গানের গলাও ছিল বেশ ভালো।

সম্প্রতি সুশান্তের আরও একটি প্রতিভা সাথে পরিচিত হলাম আমরা। গান নাচ এসবের পাশাপাশি গীটার বাজাতেও আগ্রহী ছিলেন তিনি। সুশান্তের গিটার বাজানোর একটি ছোট্ট ক্লিপ ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে। যেখানে তাকে গিটার বাজাতে দেখা যাচ্ছে। অবসরে এই গিটারই ছিল তার অন্যতম সঙ্গী। ক্লিপ দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে গিটার বাজাতে রীতিমতো তুখোড় ছিলেন। অসাধারণ গিটারের সুর তোলায় সুদক্ষ ছিলেন তিনি। একটিমাত্র জীবন কালে একজনের এত গুণের সমাহার বিশ্বাস করা যায় না‌। তিনি যেন ঈশ্বরপ্রদত্ত বালক ছিলেন। তার এই শূন্যস্থান কখনো পূরন হওয়ার নয়। দেখুন সেই ভিডিও-

Tags

Related Articles

Close