বিনোদন

আউটডোর শ্যুটিংয়ে এক ঘরেই থাকতেন সুশান্ত আর সারা, ফের বোমা ফাটালেন কঙ্গনা রানাওয়াত

যত দিন যাচ্ছে ততই রহস্য ঘনীভূত হচ্ছে সুশান্ত মৃত্যু কাণ্ডে। এরই মাঝে অভিনেত্রী সারা আলি খান ও সুশান্ত সিং রাজপুতের প্রেমে ডুবে থাকার গোপন তথ্য ফাঁস করলেন সুশান্তের বন্ধু স্যামুয়েল। যা নিয়ে জল্পনা তুঙ্গে। অন্যদিকে
সুশান্ত সারার প্রেমের কথা মানতে নারাজ কঙ্গনা রানাওয়াত। তাদের প্রেমের কথা প্রকাশ্যে আসতেই সারা আলি খানকে ‘শকুন’ বলে আক্রমণ কঙ্গনার।

বলিউডের বরাবরই চাঁচাছোলা নায়িকার মধ্যে অন্যতম কঙ্গনা রানাওয়াত। বিভিন্ন সময় বিভিন্ন বিষয়ে মুখ খুলতে দেখা গিয়েছে তাঁকে। এককথায় অন্যায় বরদাশ্ত করতে নারাজ কঙ্গনা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরও একাধিকবার অভিনেতার মৃত্যু নিয়ে মুখ খুলেছেন কঙ্গনা। তুলেছেন স্বজনপোষণের অভিযোগ। এও দাবি করেন, সুশান্তের মৃত্যু নিয়ে যা-যা বলেছেন, তা প্রমাণ করতে না পারলে পদ্মশ্রী পুরস্কারও ফিরিয়ে দেবেন অভিনেত্রী। সুশান্তের মৃত্যুর পর থেকেই মহেশ ভাট থেকে করণ জোহর-সহ বলিউডের ‘স্টার কিড’দের লাগাতার আক্রমণ করেছেন কঙ্গনা।

আর এবার কঙ্গনার আক্রমণের তির সারার দিকে। সুশান্ত সিং রাজপুত ও সারা আলি খানের প্রেমের কথা প্রকাশ্যে আসতেই কঙ্গনার টুইট রান। টুইট করে অভিনেত্রী লিখেছেন, ‘আমি বিশ্বাস করি সারা নিশ্চয়ই সুশান্তকে ভালবাসতেন৷ সুশান্ত বোকা ছিলেন না যে কোনও মেয়ের প্রকৃত ভালবাসা না বুঝে তাঁকে মন দিয়ে বসবেন৷ কিন্তু সারা নিশ্চয়ই চাপে পড়ে গিয়েছিলেন৷ ঠিক এরকমই হৃতিকের সঙ্গে আমার সম্পর্কও খুব খাঁটি ছিল৷ কিন্তু তারপর যে কীভাবে সব পাল্টে গেল তা আমার কাছে এখনও রহস্য হয়েই রয়ে গিয়েছে’। কঙ্গনা আরও প্রশ্ন, ‘আউটডোর শ্যুটিংয়ে সুশান্ত আর সারা এক ঘরেই থাকতেন, তাঁদের মধ্যে দিব্য প্রেম চলছিল। কেন এই ‘ফ্যান্সি নেপোটিজম কিড’-রা সুশান্তের মত বহিরাগতদের সঙ্গে প্রেমের স্বপ্ন দেখায়, তারপর তাঁদের প্রকাশ্যে ছুঁড়ে ফেলে? সত্যি কোনও সন্দেহ নেই যে সুশান্ত একটি শকুনের প্রেমে পড়েছিলেন’।

প্রসঙ্গত,সম্প্রতি ইনস্টাগ্রামে এক পোস্টে সুশান্তের বন্ধু স্যামুয়েল হাওকিপ লেখেন ‘সারা আলি খান ও সুশান্ত সিং রাজপুত প্রেমে একবারে ডুবে ছিলেন৷ আমার মনে আছে, কেদারনাথের প্রোমোশনের সময় ওরা দু’জনের কীভাবে প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন৷ দুজনের সেই প্রেমের মধ্যে ছিল ইনোসেন্স, সম্মান৷ সুশান্ত ও সারার মধ্যে খুবই পিওর, খুবই সুন্দর সেই প্রেম ছিল’।

Tags

Related Articles

Close