বিনোদন

প্রিয় পোষ্যের সঙ্গে খেলায় মত্ত হাসিখুশি সুশান্ত, পুরনো ভিডিও দেখে চোখে জল অনুরাগীদের

সুশান্তের মৃত্যুর 2 মাস পার হয়ে গিয়েছে তাকে ভুলতে পারেনি তার পরিবারও অনুরাগীরা। কখনো সুশান্তের পুরনো নানান ভিডিও শেয়ার করে কখনো তার সাথে কাটানো মুহূর্তের স্মৃতিচারন করে তাকে বারবার মনে করতে চাইছে অনুরাগীরা, সুশান্তের প্রতি ভালোবাসা প্রকাশ করছেন।

কিন্তু এমন একজন আছে যে কেবল নীরবে সুশান্তের কথা ভেবে চলেছেন, তার দুঃখ প্রকাশের কোনো মাধ্যম নেই। যার কথা বলা হচ্ছে সে সুশান্ত সিং রাজপুতের আদরের পোষ্য ফাজ। কুকুর প্রভুভক্ত, শুধু প্রভুভক্ত বললে ভুল হবে মারাত্মক বুদ্ধিমানও। কুকুরের বিশেষ ক্ষমতা রয়েছে মানুষের ভাষা বোঝার। সুশান্তের মৃত্যুর পর সে কেবল তার মালিককে খুজে বেড়াচ্ছে।

সুশান্তের মৃত্যুর পর ফাজ এর সাথে সুশান্তের সময় কাটানোর প্রচুর ভিডিও ভাইরাল হয়েছে। বোঝাই যাচ্ছে ফাজের সাথে তার জড়িয়ে রয়েছে বহু স্মৃতি। কখনো কাজের বাইরে ফাঁকা সময় সুশান্তকে সময় কাটাতে দেখা গেছে কখনো বা খেলতে, কখনো বা আদর করতে। সম্প্রতি তাদের দুজনের একটি ভিডিও পুনরায় ট্যুইটারে উঠে এসেছে যা দেখে আবার আবেগপ্রবণ হয়ে গেছেন নেটিজেনরা।

ভিডিওতে দেখা যাচ্ছে একটি মাঠে ফাজের সাথে খেলা করছে সুশান্ত। দুজনেই যেন দৌড়ের প্রতিযোগিতা করছে। ভিডিওটি আপলোড করা হয়েছিল 2018 ডিসেম্বর মাসে। ইতিমধ্যে ভিডিওটিতে প্রায় 10 হাজার React পড়েছে। ফাজের সাথে সময় কাটানোর এরকম প্রচুর ভিডিও ভাইরাল হয়েছে আগেও , এই ভিডিও দেখলে মন যেমন খুশিতে ভরে ওঠে সেরকম দুঃখ হয়। ফাজকে একা ফেলে রেখে সুশান্ত পাড়ি দিয়েছেন অন্য জগতে । অসহায়ের মতো ফাজ নীরবে কেবল চোখের জল ফেলছে।

Tags

Related Articles

Close