বিনোদন
Trending

রিয়ার কালঘাম ছুটিয়ে দিল CBI, অবশেষে চিৎকার করে উঠলেন সুশান্তের প্রেমিকা

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকাণ্ডে নাম জড়িয়েছে তার বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। সুশান্তের বাবা অভিনেতার মৃত্যুর জন্য রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। ইতিমধ্যেই সুশান্ত মৃত্যুর রহস্য ভেদ করতে ময়দানে নেমেছে সিবিআই। এবার সিবিআই-র জেরার মুখে চিৎকার করে উঠলেন রিয়া চক্রবর্তী।

সুশান্ত মৃত্যু ঘটনায় গত তিনদিন ধরে লাগাতার রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করছে আইপিএস অফিসার নূপুর প্রসাদ। তিনি সুশান্ত মৃত্যু তদন্তে সিবিআই টিমের নেতৃত্ব দিচ্ছেন। সূত্রের খবর, সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের মাঝে আচমকাই চিৎকার করে ওঠেন রিয়া। কিন্তু কি এমন প্রশ্ন করা হয়েছিল অভিনেত্রীকে যে তিনি চিৎকার করে উঠলেন? সকলের মনেই এখন দানা বেঁধেছে এই প্রশ্ন।

সূত্রের খবর রিয়া চক্রবর্তীকে প্রশ্ন করা হয়েছিল সুশান্ত কি কখনও আপনাকে বলেছে যে সে নিজেকে শেষ করতে পারে? এমনকি তাকে প্রশ্ন করা হয় সুশান্তের মৃত্যুর জন্য নিজেকে তিনি নিজেকে দায়ী মনে করেন কিনা? এরপর রিয়াকে জিজ্ঞেস করা হয় আপনি যদি বিশ্বাস করেন যে আপনার চলে যাওয়ার পরেই সুশান্ত আত্মহত্যার মতো পদক্ষেপ নিয়েছিল, সেক্ষেত্রে আপনি কি কাউকে মনে মনে কিছু বলার কথা ভেবেছিলেন? যদি আপনি ভেবে থাকেন তাহলে সেটা কাকে বলেছিলেন? রিয়া সুশান্ত ‘লিভ ইন’ সম্পর্কে ছিলেন। সেই প্রসঙ্গ টেনে রিয়াকে জিজ্ঞেস করা হয় সুশান্তের মানসিক অবস্থা সম্পর্কেও রিয়া ওয়াকিবহাল। তাহলে তুমি যদি নির্দোষই হও তাহলে কেন বৈজ্ঞানিক পরীক্ষার (পলিগ্রাফ টেস্ট) জন্য প্রস্তুত নও? আমরা যতি তোমাকে চটজলদি গ্রেফতার করি তাহলে তুমি কি নিজেকে সঠিক প্রমাণ করতে পারবে? তাহলে কেন তদন্তে সাহায্য করছো না? তোমায় আমরা কেন গ্রেফতার করবো না? এইসব প্রশ্ন শুনেই ঘেমে নেয়ে চিৎকার করে ওঠেন রিয়া চক্রবর্তী।

তবে সূত্রের খবর, সিবিআইয়ের কোনও প্রশ্নেরই স্পষ্ট জবাব দেননি রিয়া। বহু প্রশ্নের উত্তর মনে নেই বলে কাটিয়ে দেওয়ার চেষ্টা করেছেন রিয়া। আর তাতেই সিবিআই আধিকারিকদের ধারণা তথ্য গোপন করছেন রিয়া। পলিগ্রাফ পরীক্ষা করা হতে পারে রিয়া চক্রবর্তী সহ বেশ কয়েকজনের। প্রসঙ্গত, গত ১৪ জুন বান্দ্রায় সুশান্ত সিং রাজপুতের নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল তার নিথর দেহ। অভিনেতার মৃত্যুর পর থেকেই উঠেছেন নানান প্রশ্ন ,কেন হঠাৎ করে মারা গেলেন অভিনেতা? যদিও ময়নাতদন্তের রিপোর্ট বলেছে আত্মহত্যা করেছেন অভিনেতা। কিন্তু তা মানতে নারাজ সুশান্তের পরিবার সহ অনুরাগীরা। এর পরেই সুপ্রিম কোর্টের নির্দেশে সুশান্ত মৃত্যু মামলার তদন্তভার গ্রহণ করে সিবিআই। ইতিমধ্যেই একাধিকবার জেরা করা হয়েছে রিয়া চক্রবর্তীকে।শুক্রবার ১০ ঘণ্টা, শনিবার ৭ ঘণ্টা,শুধু তাই না রবিবারও রিয়াকে জিজ্ঞাসাবাদ চলে।

Tags

Related Articles

Close