বিনোদন

স্কুলের ভেতরে বয়ফ্রেন্ডের সঙ্গে চরম ঘনিষ্ঠ মেয়ে, হাতেনাতে ধরে ফেলেন বাবা

পর্নদুনিয়া ছেড়ে এসে বলিউডে নিজের জায়গা কিভাবে করে নিতে হয় তা সানিই দেখিয়েছেন। মাঝেমধ্যেই নিজের বোল্ড এবং হট ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন সানি লিওন৷ সানি লিওন কিছু করলেই সেটা খবর। কিন্তু জানেন কি একটা কাজ করতে গিয়ে বাবার সামনেই হাতেনাতে ধরা পড়েছিলেন সানি লিওন। কিন্তু কি কাজ সেটা জানেন?

সানি লিওন সম্প্রতি কিছুদিন ধরেই পরিবার নিয়েই বেশি ব্যস্ত রয়েছেন। মা হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ছেলে-মেয়েদের নিয়েই বেশিরভাগ ছবি শেয়ার করেন। বরাবরই নেটদুনিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী সানি লিওন। বয়স এখন ৩৯ বছর কিন্তু রুপ আর যৌবন এখন ও কমেনি।

কিছুদিন আগেই এক অনুষ্ঠানে সাক্ষাৎকারে সানি লিওন তার জীবনের গোপন তথ্য ফাঁস করেন। এক প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, প্রথমবার স্কুলের ব্যলকনিতে বয়ফ্রেন্ডের সাথে চুম্বনে লিপ্ত হন তিনি। কিন্তু তখনই বাবার কাছে হাতেনাতে ধরা পড়ে যান। যখন তিনি প্রথম কিস করেন তখন তিনি স্কুল পড়ুয়া ছিলেন। তখন সে একজনের প্রেমে পড়েন। প্রথম প্রেমিকের প্রথম চুম্বন তারই সাথে। কিন্তু সেই স্মৃতি খুব একটা ভালো না। সেখানে তার বাবার সাথে তার কাজিনও ছিল। এরপর নাকি অভিনেত্রীর পরিবারকে নানা কথা শুনতে হয়। এই ঘটনায় প্রথম দিকে তার মা-বাবা লজ্জায় পড়েছিল ঠিকই কিন্তু অভিনেত্রী বিব্রত হননি। একেই হয়তো বলে পেয়ার কিয়া তো ডরনা কেয়া?

সম্প্রতি সানির জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায়ের চড়াই উৎরাই নিয়ে একটি ওয়েবসাইট তৈরি হয়েছে। নিজের বায়োপিক ওয়েব সি’রিজ ‘করণজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি’ নিজেই অভিনয় করেছিলেন। এই ওয়েবসিরিজ মূল প্রেক্ষাপট সানি কতটা কঠিন পথ পেরিয়ে আজ এই স্থানে আসতে পেরেছে তা নিয়েই।

Tags

Related Articles

Close