×

বিয়ের আগেই বাড়ি ছেড়ে এই হ্যান্ডসাম ক্রিকেটের সঙ্গে লিভ ইন করছেন সুনীল কন্যা, অপেক্ষা করেননি বিয়ে পর্যন্ত

বলিউড এবং ভারতীয় ক্রিকেট একে অপরের সাথে ওতপ্রোতভাবে জড়িত। যুগ যুগ ধরে বলি নায়িকাদের প্রেমে পড়েছেন ক্রিকেটাররা। অনেকে আবার সাতপাকে বাধা পড়ে নিজেদের নতুন জীবনের পথে পাড়িও দিয়েছেন আর খুব শীঘ্রই সেই তালিকায় নবতম সংযোজন হতে চলেছে কে এল রাহুল এবং আথিয়া শেট্টির জুটির!

খুব শীঘ্রই একে অপরের সাথে সম্পর্কের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তারা। সম্ভবত ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আথিয়া এবং রাহুল। জানা চাচ্ছে,তার আগেই প্রেমিকার সাথে কিছু সময় একাকী কাটানোর জন্য আরব সাগর তীরে বান্দ্রার কাটার রোডে একটি নতুন ফ্ল্যাট ভাড়া নিয়েছেন কেল রাহুল যার মাসিক ভাড়া 10 লক্ষ টাকা। তবে জীবনসঙ্গীকে পরখ করে দেখতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তারা।

ইংল্যান্ড সফরে ইতিমধ্যেই এক মাসেরও বেশি সময় কে এল রাহুলের সাথে কাটিয়েছিলেন আথিয়া। কাজের ব্যস্ততার জন্য দুজনেই এই মুহূর্তে বিয়ের পিঁড়িতে বসতে পারছেন না। তবে একত্রে এক ছাদের নিচে কিছুটা হলেও সময় কাটাতে এখন থেকেই প্রস্তুতি নিচ্ছেন রাহুল। এই প্রেমিকযুগলের নতুন বাড়িতে ইতিমধ্যেই শিফট করে গিয়েছেন আথিয়া।

ঘনিষ্ঠ সূত্র মারফত পাওয়া খবর, সপ্তাহ খানেক আগে রাহুল-আথিয়ার নতুন বাড়িতে গৃহপ্রবেশ পূজো সম্পন্ন করেছেন সুনীল শেট্টি ও মানা শেট্টি। বর্তমানে কে এল রাহুল রয়েছেন জিম্বাবুয়ে সিরিজে ব্যস্ত তাই স্বপ্নপুরুষের দেশে ফেরার পূর্বেই নতুন বাড়ির প্রতিটি গৃহকোণ সুসজ্জিত করে তোলার দায়িত্ব একা কাঁধে নিয়েছেন অভিনেত্রী। ফলতঃ খুব শীঘ্রই যে ভারতীয় ক্রিকেট এবং বলিউড আরো একবার একে অপরের সাথে জুটি বাঁধতে চলেছে একথা বলার অবকাশ রাখে না!

Related Articles