বিনোদন

‘অক্ষয়কে ছাড়া এই ছবি অসম্ভব’, ‘হেরা ফেরি ৩’ নিয়ে মুখ খুললেন সুনীল শেট্টি, চিন্তায় কার্তিক

বলিউডের একাধিক চর্চার মধ্যে সম্প্রতি চর্চায় রয়েছে “হেরা ফেরি ৩” সিনেমায় অক্ষয় কুমার থাকছেন নাকি কার্তিক আরিয়ান। আর এই নিয়ে বেশ কয়েকদিন ধরেই তুমুল চর্চা চলছে বলিপাড়ায়। দর্শকেরা অক্ষয় কুমারের জায়গায় কার্তিক আরিয়ান কে দেখতে খুব একটা ইচ্ছুক নন আর এই নিয়েই নানান জল্পনা চলছে নেটপাড়া জুড়ে। “হেরা ফেরি 3” সিনেমায় পরেশ রাওয়াল ও সুনীল শেট্টির উপস্থিতি নিশ্চিত ভাবে জানা গেলেও অক্ষয় কুমার এই সিনেমায় থাকছেন কিনা এই বিষয়ে এখনো খোলসা করে কিছু জানা যাচ্ছে না। অন্যদিকে ছবি নির্মাতারাও এবিষয়ে কিছু বলতে নারাজ।

“হেরা ফেরি 3” অক্ষয় কুমারছাড়া ভাবতে পারছেন না দর্শকরা। অন্যদিকে পরেশ রাওয়াল টুইটের মাধ্যমে জানিয়েছেন কার্তিক আরিয়েনের এই সিনেমায় থাকার কথা। তবে অক্ষয় কুমারের জায়গায় তিনি থাকবেন কিনা এটি এখনও স্পষ্ট নয়। আর এই নিয়েই চলছে জল্পনা। আর এই জল্পনাকে আর উসকে দিল সুনীল শেট্টির মন্তব্য।

সম্প্রতি সুনীল শেট্টি একটি সাক্ষাৎকারে জানান অক্ষয় কুমারের জায়গায় কার্তিক আরিয়ান থাকছেন না। কার্তিক আরিয়ান কে দেখা যাবে সম্পূর্ণ অন্য একটি চরিত্রে। তিনি আরো বলেন, অক্ষয়কে ছাড়া “হেরা ফেরি 3” অসম্পূর্ণ, তাই তিনি পরিচালকের সঙ্গে কথা বলবেন অক্ষয়কে নেওয়ার জন্য। সুতরাং কার্তিক আরিয়ান অক্ষয় কুমারের জায়গায় না থাকলেও অক্ষয় কুমার আদৌ এই সিনেমায় থাকছেন কি না এটি এখন বড় প্রশ্ন দর্শকমহলের কাছে।

জানা গেছে, অক্ষয় কুমার এই সিনেমার জন্য ৯০ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন। আর তাতেই প্রযোজক রাজি হননি। তবে একটি সংবাদমাধ্যমকে অক্ষয় কুমার জানিয়েছিলেন, এই ছবির চিত্রনাট্য পছন্দ না হওয়ার কারণে তিনি এই ছবিটি করছেন না। প্রসঙ্গত শোনা যাচ্ছে, চলতি বছরের শেষেই শুরু হবে “হেরা ফেরি 3″র শুটিং। তবে ছবিতে আদৌ অক্ষয় কুমার থাকছেন কিনা এটিই বড় আকর্ষণ।

Related Articles