×

Suniel Shetty: নিজের ছবির গানে দুর্ধর্ষ নেচে ‘Dance Dance Junior’-এর মঞ্চ মাতালেন সুপারস্টার সুনীল শেট্টি, দেখে মুগ্ধ ভক্তরা

চলতি সপ্তাহের শনি ও রবিবার থেকে শুরু হয়েছে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো “ডান্স ডান্স জুনিয়র সিজন 3”! রোহান ভট্টাচার্য পরিচালিত জনপ্রিয় এই রিয়েলিটি শো এর বিগত দুই সিজন জনপ্রিয় হতেই দর্শকেরা পূর্ব সাফল্যের কথা মাথায় রেখে তৃতীয় সিজন আনতে খুব একটা দেরি করেননি। নতুন শো এর মাধ্যমে স্টার জলসা খুদে প্রতিভাদের আরো একবার নিজেদের প্রমাণের সুযোগ করে দিয়েছে।

পূর্বের সিজনে বিচারকের আসনে মহাগুরু মিঠুন চক্রবর্তী এবং মনামি ঘোষকে দেখা গেলেও চলতি সিজনে জনপ্রিয় মেন্টর হিসেবে যোগ দিয়েছেন তৃণা সাহা। এছাড়া রুক্মিণী মৈত্রও মোনামির পাশেই রয়েছে বিচারকের আসনে। শুভঙ্কর চট্টোপাধ্যায় এর প্রোডাকশন হাউজ থেকে প্রযোজিত এই রিয়েলিটি শো পূর্বের মতো এইবারেও যেন চমকে দেবে বলে আশা রাখছেন সকলে আর এরই মধ্যে “ডান্স ডান্স জুনিয়র সিজন 3” তাদের দর্শকদের জন্য নিয়ে এলো নয়া চমক!

কি সেই চমক? আসুন জেনে নেওয়া যাক। আদতে খুব শীঘ্রই এই শো এর মঞ্চে উপস্থিত হতে চলেছেন বলিউডের অন্যতম হ্যান্ডসাম অভিনেতা সুনীল শেট্টি। যিনি আনুমানিকভাবে এখনো পর্যন্ত বলিউডে 110 টি মুভি করেছেন। তাকেবর্তমানে তাকে বড়পর্দা কাঁপাতে খুব একটা দেখা না গেলেও বিভিন্ন অনুষ্ঠানে বিচারকের আসনে আসীন হতে দেখা যায় সুনীল শেট্টিকে। তাই সেই সূত্র মেনেই এইবার স্টার জলসার এই জনপ্রিয় নাচের অনুষ্ঠানে নিজের আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি।

তবে রুপোলি পর্দার জগত থেকে দূরে থাকলেও একজন ব্যবসায়ী হিসেবে ভালোই নামডাক রয়েছে সুনীলের। মুম্বাইয়ে অবস্থিত সুনীল শেট্টির জনপ্রিয় রেস্টুরেন্ট তাকে একজন সফল ব্যবসায়ীর তকমা দিয়েছে। এছাড়াও মায়ানগরী মুম্বাইতে রয়েছে তার বার ও ক্লাবের একাধিক প্রতিষ্ঠান। তাই বলিউডের একসময়ের জনপ্রিয় এই অভিনেতা বড়পর্দাথেকে দূরে থাকলেও তাই তার ছোটপর্দা রঞ্জিত করতে দেখতে উৎসাহী নেটিজেনরা!