বিনোদন

মৃত্যুর পর ফের টিভির পর্দায় দেখা মিলবে ঐন্দ্রিলার, বিশেষ উদ্যোগ নিল এই চ্যানেল

আমাদের মাঝে তিনি নেই, তবে তার অভিনীত ধারাবাহিকের মাধ্যমে ফের জীবিত হতে চলেছেন তিনি। কারণ, প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে(Aindrila Sharma) এবার শ্রদ্ধা জানাতে সান বাংলায় ফের আসতে চলেছে তার অভিনীত ধারাবাহিক ‘জিয়নকাঠি’। জানা গিয়েছে বিকেল সাড়ে পাঁচটার স্লটে এই ধারাবাহিক দেখানো হবে।
মাত্র ২৪ বছর বয়সেই জীবনযুদ্ধে হেরে গিয়েছেন অভিনেত্রী।

পরিবার শোকস্তব্ধ, কনিষ্ঠ কন্যার অকালপ্রয়াণ কোনোভাবেই মেনে নিতে পারছেন না পরিবারের সদস্যরা। অন্যদিকে তার চলে যাওয়ার পর অন্তরালে চলে গিয়েছেন প্রেমিক সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। সবকিছু থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন তিনি। ঐন্দ্রিলার অভিনীত শেষ ধারাবাহিক ছিল ‘জিয়নকাঠি’। যেখানে একজন প্রাণচঞ্চল মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

এই ধারাবাহিকে অভিনয় করার সময়ই দ্বিতীয়বার ক্যান্সার আক্রান্ত হয়েছিলেন তিনি। তবে যতদিন সম্ভব চিকিৎসকের অধীনে থেকে অভিনয় করে গিয়েছিলেন। কিন্তু একের পর এক কেমোথেরাপির ফলে দুর্বল হয়ে পড়েছিলেন অভিনেত্রী। বাধ্য হয়ে বিশ্রামে থাকতে হয়েছিল তাকে। এমনকি অভিনয় থেকে সাময়িক বিরতিও নিয়েছিলেন ঐন্দ্রিলা।

তবে ফের পর্দায় জীবিত হয়ে উঠতে চলেছেন তিনি। আগামী ৫ই ডিসেম্বর সোমবার থেকে বিকেল সাড়ে পাঁচটার স্লটে সান বাংলায় হবে ‘জিয়নকাঠি’র পুনঃসম্প্রচার। সকলের পরিচিত জাহ্নবী ফিরে আসতে চলেছে দর্শকদের কাছে। তবে অনেকেই মনে করছেন বেঁচে থাকতে তার প্রতি অবিচার করা হয়েছিল। কারণ ভালো একজন অভিনেত্রী হওয়া সত্ত্বেও খুবই কম সংখ্যক প্রোজেক্টে দেখা গিয়েছে তাকে।