বিনোদন

নেটদুনিয়ায় ভাইরাল শাহরুখ কন্যা সুহানার বেডরুমের ছবি

Advertisement

সুশান্ত সিং রাজপুত মৃত্যুর পর স্বজনপোষণের অভিযোগ তুলে স্টার কিড বয়কট অভিযান শুরু হলেও, স্টারকিডদের তালিকায় সবসময়ই উপরের দিকে থাকে শাহরুখ কন্যা সুহানা খানের নাম। সোশ্যাল মিডিয়াতেও বেশ চর্চিত শাহরুখ কন্যা। বর্তমানের কঠিন সময়ে এবার মোহময়ী রূপে উষ্ণ ফটোতে পারদ চড়ালেন সুহানা।

বলিউড বাদশা শাহরুখের বড় পর্দা থেকে সোশ্যাল মিডিয়ায় সর্বত্রই অবাধ বিচরণ। আর সব জায়গাতেই জনপ্রিয়তার শীর্ষে তিনি। তবে, শুধু শাহরুখ একাই নন নেট পাড়ায় যথেষ্ট সক্রিয় শাহরুখ খানের মেয়ে সুহানা খানও। সোশ্যাল মিডিয়ার নানান নানান ধরনের ভিডিও, ছবি পোস্ট করে দর্শকদের মনোরঞ্জন করতে জুড়ি মেলা ভার সুহানার। ছবিতে এখনো সেরকম ভাবে পদার্পণ না করলেও দর্শকরা যে তাকে ভারি পছন্দ করে তা বলাই বাহুল্য।

বৃহস্পতিবার রাতে সুহানার একটি ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল সোশ্যাল মিডিয়ায়। সেখানে শাহরুখ কন্যাকে বিছানায় হাঁটু মুড়ে বসে থাকতে দেখা যাচ্ছে। আছে আর তার পরনে সবুদ-সাদা-কালো অ্যাসিমেট্রিক্যাল প্রিন্টেড ড্রেস। আর সবথেকে উল্লেখযোগ্য বিষয় যে ড্রেসটি শাহরুখ কন্যা পরে রয়েছে সেটা গৌরী খানের অর্থাৎ সুহানার মায়ের। মায়াবী চোখ ঝলসানো চাওনি সুহানার এক ফটোতেই কুপোকাত তার পুরুষ অনুরাগীরা।

শুধু ছবি পোস্ট করেছেন তাই নয় তার সঙ্গে একটি ক্যাপশনও দিয়েছেন সুহানা। ক্যাপশনে তিনি লেখেন, ‘ছবিটার দিকে তাকিয়ে তাকিয়ে মন ভরে যাওয়ার আগেই শেয়ার করে দিলাম। না হলে আবার এটাকেই অপছন্দ করা শুরু করব’। সে যাই হোক দীর্ঘদিন ধরেই সুহানা তাঁর ভিন্ন ভিন্ন আকর্ষণীয় লুকের ছবি পোস্ট করে বহু প্রশংসা কুড়িয়েছেন। এবারও তার ব্যতিক্রম হল না। কিছুদিন আগেই আইপিএল কিং খানের টিম কলকাতা নাইট রাইডার্সের সমর্থনে গলা ফাটাতে হাজির হয়েছিলেন সুহানা।

Tags

Related Articles

Close