বিনোদনভাইরাল ভিডিও

পাতলা শাড়ি উন্মুক্ত ক্লিভেজে সুপার হট সুদীপ্তা, অভিনেত্রীর সেক্সি ফিগারের টানে বেসামাল সাইবারবাসীরা, রইল ভিডিও

বাংলা টিভি সিরিয়াল এর অন্যতম জনপ্রিয় মুখ সুদীপ্তা ব্যানার্জি। সিরিয়াল প্রেমী মানুষ অবশ্য তাকে অসম্ভব ক্রুর খল নায়িকা হিসেবেই চেনেন। সুদীপ্তা মানেই চোখ ঝলসানো স্ক্রিন প্রেজেন্স। নায়িকা সুদীপ্তার অভিনয় দর্শকদের যতটা না মুগ্ধ করেছে তার চেয়ে খলনায়িকা সুদীপ্তার অভিনয় আরো বেশি আকৃষ্ট করেছে মানুষকে।

যবে থেকে খলনায়িকা চরিত্রে অভিনয় শুরু করেছে তখন থেকেই জনপ্রিয়তার তুঙ্গে উঠেছে। অবশ্য পর্দায় তিনি ভিলেন হলেও বাস্তবজীবনে উচ্ছল প্রাণবন্ত মেয়ে তিনি। যতটা এডভেঞ্চার প্রেমী ততটাই শান্ত। ভালোবাসেন গানও। দক্ষ অভিনয়ের সাথে গানটাও বেশ ভালোই গান তিনি।

আর তার এই গুনের কথায় প্রকাশ্যে এসেছে এবার। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে অভিনেত্রী নিজের একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে খালি গলায় গান ধরেছেন তিনি। বোল্ডলুকে অভিনেত্রীর গানের ভিডিও ভাইরাল হয়েছে মুহুর্তের মধ্যে।

তবে নেটিজেনদের কাছে গানের জন্য প্রশংসিত হলেও। ড্রেসিং সেন্স নিয়ে পরতে হয়েছে কটাক্ষ এর মুখে। আসলে ভিডিওটিতে অভিনেত্রী পোশাকের ফাঁক দিয়ে বোঝা যাচ্ছিল ক্লিভেজ। আর সেই কারনেই কিছু নেটিজেনদের কাছ থেকে তীর্যক মন্তব্যের শিকার হলেন তিনি।

তার এই ভিডিওতে নিচে কমেন্ট করেছেন এমনভাবে আরো কয়েকটা গান গাইলে ফলোয়ার অনেক বাড়বে। আবার অনেকে বলেছেন তিনি ক্লিভেজ শো অফ করছেন।

তবে এই নেগেটিভ কমেন্ট বাদ দিয়ে অনেক অনুগামী সুদীপ্তার গানের প্রশংসা করেছে। সবমিলিয়ে ভিডিওটি হয়েছে ভাইরাল।

Tags

Related Articles

Close