×

‘যতসব ন্যাকামি করে ফুটেজ খাওয়ার ধান্দা’, মায়ের বিসর্জনে ক্যামেরার সামনে কাঁদতেই কটাক্ষের শিকার সুদিপা চ্যাটার্জি

বিসর্জনে কান্নায় ভেঙে পড়ায় ‘ন্যাকা’র তকমা পেলেন টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ সুদীপা চ্যাটার্জি(Sudipa Chatterjee)। জি বাংলায় সম্প্রচারিত অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো’রান্নাঘর’এর সঞ্চালিকা হিসেবে পরিচিতি লাভ করেছিলেন সুদীপা। এই শো ছাড়াও বেশ কিছু সিনেমাতে দেখা গিয়েছে তাকে। তবে কিছুদিন আগেই তিনি সমালোচনার সম্মুখীন হয়েছিলেন।

আসলে খাবার ডেলিভারি বয়দের নিয়ে করা একটি পোস্টের জেরে কটাক্ষের শিকার হতে হয়েছিল তাকে। অনেকেই তাকে অহংকারী হিসেবেও দাবী করেছিলেন। এই ঘটনা ঘটার পর থেকে নানারকম কটাক্ষে ভরিয়ে তুলেছিলেন নেটিজেনরা। যদিও তিনি ক্ষমা চেয়েছিলেন তবুও তা মেনে নিতে পারেনি অনেকেই। সম্প্রতি আরো একবার সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হলেন তিনি।

আসলে দু’দিন আগেই ছিল বিজয় দশমী। বেশ কিছু জায়গার মতোন তার বাড়িতেও বিসর্জনের প্রস্তুতি চলছিল। যেখানে দেখা যায় বিসর্জনের আগের মুহূর্তে কান্নায় ভেঙে পড়েছেন সুদীপা। তবে এই দৃশ্য দেখামাত্রই তাকে ‘ন্যাকা’র আখ্যা দিয়েছেন নেটিজেনরা। কেউ কেউ আবার লিখেছেন,’সবই ফুটেজ খাওয়ার ধান্দা।’ আবার কারো মতে ‘সবই ন্যাকামো।’

এরকম নানান মন্তব্যে ভরিয়ে তুলেছেন নেট নাগরিকরা। এছাড়া নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও। যার দ্বারা এটাই স্পষ্ট যে আগের ঘটনার জন্য এখনো তাকে ক্ষমা করতে পারেননি কেউ। তাইতো তিনি যে কোনো ছবি বা ভিডিও পোস্ট করলেই সেখানে সমালোচনায় ভরিয়ে তুলছেন সকলে। যদিও এই নিয়ে মুখ খুলতে দেখা যায়নি তাকে।