×

আবারও মা হতে চলেছে শুভশ্রী! ইউভানের একটা বোন চাই, শুভশ্রীর ‘প্রেগন্যান্সি’ প্রসঙ্গে মুখ খুললেন দেবশ্রী

নিজেদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতেই সুখবর জানিয়েছিলেন রাজশ্রী জুটি। তাদের দুই থেকে তিন হওয়ার খুশির খবর ছড়িয়ে দিয়েছিলেন সবার মধ‍্যে। আর এরপরই তাদের কোল আলো করে এসেছিল ইউভান (Yuvaan)। যদিও বহুদিন কেটে গেছে এই ঘটনার এখন ইউভান দুইবছরের পাকা খুঁদে। ইতিমধ্যে বাবা মায়ের লাইমলাইট কেড়ে নিয়েছে এই একরত্তি, নেটজনতার কাছে প্রচুর ভালোবাসা পেয়েছে সে। তবে এবার মনে করা হচ্ছে সেই ভালোবাসারই ভাগীদার আসতে চলেছে! তার ভালোবাসায় ভাগ বসাতে চলেছে রাজ-শুভশ্রী(Raj-subhasree) পরিবারের নতুন সদস‍্য!

আসলে বিষয়টি হলো টলিপাড়ায় বর্তমানে শুভশ্রীকে নিয়ে জোরদার চর্চা চলছে, যার বিষয় তার দ্বিতীয় প্রেগন্যান্সি। খবর ইউভানের পর নাকি আরো এক সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। অনেকের দাবি সাম্প্রতিক এক অ্যাওয়ার্ড শোতে সেই ইঙ্গিতে দিয়েছেন অভিনেত্রী। আর তারপর থেকেই জুনিয়র শুভশ্রীর অপেক্ষায় অনুরাগীরা। আবার অনেকের মনেই কৌতূহল জেগেছে এটা জল্পনা নাকি সত‍্যি?

দর্শকদের এই কৌতুহল মেটাতেই সম্প্রতি এই বিষয় নিয়েই একবারে অকপট জবাব দিলেন নায়িকার দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায় (Deboshree Ganguly), জানিয়ে দিলেন অন্দরমহলের খবর। সংবাদ মাধ্যম থেকে এই খবরের সত্যতা যাচাইয়ের জন্য অভিনেত্রী দিদির সাথে যোগাযোগ করা হয়েছিল। আর সেই প্রশ্নের উত্তরেই দেবশ্রী জানান “শুভশ্রী একবার মা হয়ে গিয়েছে আবার মা হবে।” তার সংযোজন “আমরা সকলেই চাই শুভশ্রী আবার মা হোক, সেই রকমই একটা প্ল্যান রয়েছে।”

তবে এই মুহুর্তে যদি শুভশ্রী প্রেগন্যান্ট হয় তাহলে শুভশ্রীর ওপর চাপ বাড়বে তাই অভিনেত্রীর দিদির বক্তব্য আরো দুটো বছর যাক। অর্থাৎ এই মুহূর্তে না হলেও পরবর্তীতে যে ইউভানের বোন আসতেই পারে তা আশা করায় যায়।