বিনোদন

মা ও ঠাকুমার সঙ্গে শীতের রোদেলা মেজাজে ‘রাজশ্রী’পুত্র ইউভান, মুহূর্তে ভাইরাল ছবি

বর্তমানে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় কাপল এর তালিকায় রাজ-শুভশ্রীর নাম সবার উপরে। তবে, তা এই জুটির রোম্যান্স বা ছবির কারণে নয়, বর্তমানে তাঁদের জনপ্রিয়তার প্রধান আকর্ষণ তাঁদের সদ্যোজাত পুত্র যুভান। বলিউডের নবাব-পুত্র তৈমুরের মতই রাজ-পুত্র ইউভানও যে বেশ স্মার্ট, এবং সেলেবসুলভ তা ইতিমধ্যেই বেশ বোঝা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি, @rajchoco নামক হ্যান্ডেল থেকে ইন্সটাগ্রামে ইউভানের ছবি পোস্ট করেছেন রাজ চক্রবর্তী। সেখানে দেখা যাচ্ছে স্ত্রী শুভশ্রী ও ঠাকুমার সঙ্গে বেশ খোশমেজাজে রোদ পোহাচ্ছে ইউভান। ইন্সটাগ্রামে সর্বমোট পাঁচটি ছবি শেয়ার করেছেন রাজ। সাদা বেবিড্রেসে ইউভানকে এতটাই মিষ্টি লাগছে, যে কমেন্টবক্সে ঝড়ের মত কমেন্ট পড়ছে।

প্রসঙ্গত, শেয়ার করা ছবিগুলোর ক্যাপশনে রাজ লিখেছেন : ‘হলিডে মুড।’ সেইসঙ্গে হ্যাশট্যাগ হিসেবে পরিবার, আনন্দ ও ইউভানের নাম জুড়েছেন তিনি। উল্লেখ্য, ছবিতে তিনি স্ত্রী শুভশ্রীকে ট্যাগ করতেও ভোলেননি। ইতিমধ্যেই মাত্র এক ঘন্টাতেই ছবিগুলিতে রিয়্যাক্টের সংখ্যা ১১,৪৭২।এবং কমেন্টের সংখ‍্যাও ১২০ ছাড়িয়েছে।

প্রসঙ্গত, ঠিক ৯ দিন আগেই নিজস্ব ইন্সটা-প্রোফাইল থেকে থেকে রাজ ও ইউভানের ছবি পোস্ট করেছিলেন শুভশ্রী। সেখানে প্রায় ৯৩০০০ রিয়্যাক্ট পড়েছিল! কাজেই বোঝাই যাচ্ছে জন্মানোর পর থেকেই রাতারাতি সেলেব হয়ে উঠেছে ইউভান, সে কথা নিঃসন্দেহে স্বীকার করছে নেটিজেনরাও।

Tags

Related Articles

Close