Subhashree: দুধসাদা শাড়ি গোলাপি ব্লাউজে মোহময়ী শুভশ্রী, মিষ্টি হাসিতে ভক্তদের শারদীয়া শুভেচ্ছা জানালেন রাজ-ঘরণী

শুভ ষষ্ঠীর পোস্টে বৌদি ক্যান্টিনের নতুন বৌদি সোশ্যাল মিডিয়া মারফত ভক্তদের জানিয়েছেন শারদীয়া শুভেচ্ছা

শুরু হয়ে গিয়েছে শারদীয়ার আনন্দ! বিগত দুই বছরের সমস্ত গ্লানি ভুলিয়ে বর্তমানে সারাবাংলা সপরিবারে মেতে উঠেছে মহোৎসবে। বাদ যাচ্ছেননা সেলিব্রিটিরাও। পুজোর ক’দিন শুটিং বন্ধ রেখে পরিবারের সাথে সময় কাটাতে মনোযোগী হয়েছেন তারা আর সেই তালিকা থেকে বাদ গেলেন না খোদ শুভশ্রী গাঙ্গুলী। মহাষষ্ঠীর সকালে নিজের ইনস্টাগ্রাম পোষ্টের মাধ্যমে ভক্তগনকে জানালেন দেবীপক্ষের সূচনায় একরাশ শুভেচ্ছা।

বর্তমানে আসন্ন মুভির প্রমোশন নিয়ে ব্যস্ত রয়েছেন শুভশ্রী। তার মতোই অনুরূপভাবে বেশকিছু তারকা প্রমোশনের পাশাপাশি ছবি মুক্তির পর দর্শকদের রেসপন্স নিয়ে ব্যস্ত রয়েছেন। তবে শত ব্যস্ততার মাঝেও অনুরাগীদের জন্য শুভেচ্ছা বার্তা পোস্ট করতে ভোলেননি নায়িকা। এদিন শুভ ষষ্ঠীর পোস্টে বৌদি ক্যান্টিনের নতুন বৌদি সোশ্যাল মিডিয়া মারফত ভক্তদের জানিয়েছেন শারদীয়া শুভেচ্ছা।

এদিন নায়িকার পোস্ট করা ছবিটিতে তাঁর পরনে ছিল হালকা গোলাপি শাড়ি এবং সাদা ব্রালেট। সাথে খোলা চুল,হালকা মেকআপ,চোখে কাজল ও ঠোঁটের মিষ্টি হাসিতে অনন্যা হয়ে উঠেছিলেন অভিনেত্রী। যেমন মিষ্টি ছিল তার সম্পূর্ণ লুক ঠোঁটের হাসিটা ছিল ততোধিক মিষ্টি। গোলাপি হালকা লিপস্টিক এবং ছোট্ট টিপে এদিন বঙ্গনারী হয়ে উঠেছিলেন নায়িকা।

ক্যারিয়ারের শুরুটা কমার্শিয়াল ছবির হাত ধরে হলেও “পরিণীতা” মুভির মাধ্যমে বড় ব্রেক পেয়েছিলেন শুভশ্রী। আর তারপর “বৌদি ক্যান্টিন”,”ইন্দুবালার ভাতের হোটেল” ইত্যাদি মুভিতে অভিনয় করার মাধ্যমে তিনি বুঝিয়ে দিয়েছেন এবং আগামীদিনেও বুঝিয়ে দেবেন যে অভিনয় ক্ষেত্রে ভার্সিটাইলিটি অভিনেত্রীর রক্তে।