বিনোদনভাইরাল ভিডিও

টলিউডের সুপারস্টার হয়েও নেই অহংকার! আর পাঁচটা বাবা-মার মতো ইউভানকে চিড়িয়াখানায় ঘোরালেন শুভশ্রী

শীত মানেই বাঙালীর ঘোরাফেরা, পিকনিক, খাওয়া-দাওয়া। আর এই শীতকালই হলো চিড়িয়াখানায় ঘোরার আদর্শ সময়। আর এই আদর্শ সময়টিকে হেলায় হারালেন না অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে শুভশ্রী তার ছেলে ইউভানকে নিয়ে হাজির হয়েছেন চিড়িয়াখানায়। আর সেখানে গিয়ে করলেন পিকনিকও, সেই ছবি ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

টলিপাড়ায় শুভশ্রী ও রাজের পুত্র ইউভান বেশ জনপ্রিয়। তার জনপ্রিয়তার কাছে হার মানে বহু সেলিব্রিটি। এই খুদের বিভিন্ন কার্যকলাপ মাঝেমধ্যেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। রাজ শুভশ্রীও টলিউডের অন্যতম চর্চিত সেলিব্রেটি দম্পতি। তারা দুজনেই কাজের জগতে বেশ ব্যস্ত। কিন্তু সময় পেলেই তাদের ছেলের সঙ্গে সময় কাটাতে দেখা যায় তাদের। আর সেই ঝলক এবার উঠে এলো সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি শুভশ্রী বেরিয়ে পড়েছিলেন ছেলেকে নিয়ে আলিপুর চিড়িয়াখানা ঘুরতে, আর সেখানে গিয়ে পিকনিক করতে দেখা গেল তাকে।

সম্প্রতি শুভশ্রী সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে কয়েক ছবি শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে ছোট্ট ইউভানকে নিয়ে তিনি উপস্থিত হয়েছেন আলিপুর চিড়িয়াখানায়। আর সেখানেই ইউভানকে সাথে নিয়ে ঘুরে দেখালেন বাঘ, সিংহ প্রভৃতি। ইউভানও প্রথমবারের জন্য বাঘ, সিংহ দেখে বেশ উৎসাহী ছিল। শুধুমাত্র চিড়িয়াখানা ঘুরে দেখলেন তাই নয়, সকলের সঙ্গে শতরঞ্জি পেতে মাটিতে বসে করলেন পিকনিকও।

আর এই ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় আসতেই পোস্টটি ভরে গেছে অনুরাগীদের কমেন্টে। অনেকেই প্রশংসা করেছেন অভিনেত্রীর। অনেকের মতে শুভশ্রী এত বড় সেলিব্রিটি হওয়া সত্ত্বেও তার মধ্যে কোনরকম অহংকার নেই, আর এর ঝলক মাঝেমধ্যেই দেখতে পেয়েছেন অনুরাগীরা। এই ছবিগুলির মাধ্যমে তা আরও একবার প্রকাশ পেয়েছে সকলের সামনে। যেভাবে কাজের সাথে সাথে ছোট্ট ইউভানকে সময় দিয়ে বড়ো করছেন সেলিব্রিটি দম্পতি, তার জন্য সকলেই তাদের প্রশংসায় পঞ্চমুখ।