×

হলুদ শাড়ি স্লিভলেস ব্লাউজে মোহময়ী শুভশ্রী, অভিনেত্রীর গ্লামারের ছটায় চক্ষু চড়কগাছ নেটিজেনদের

সাম্প্রতিক সময়ের অন্যতম বার্তাবাহী ফিল্ম পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত “বৌদি ক্যান্টিন” বিগত 30শে সেপ্টেম্বর মুক্তি পেয়েছে। অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী তার অভিনয়ের মাধ্যমে চরিত্র চিত্রণে যথেষ্ট সাহায্য করলেও বক্সঅফিসে সেভাবে রেকর্ড গড়তে সক্ষম হয়নি এই ছবি। যদিও সেই সব ভুলে সম্প্রতি ভাইরাল হয়েছে শুভশ্রী গাঙ্গুলীর নতুন ফটোশুটের ছবি। হলুদ রঙের শিফন শাড়ি আর ফুশিয়া পিঙ্ক ব্লাউজে এদিন দর্শকদের মন গলিয়েছেন তিনি।

এদিন ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীর পরনের ব্লাউজটিতে ছিল সাদা,মেরুন এবং ফুশিয়া পিঙ্ক ফ্লোরাল প্রিন্ট। এদিন সম্পূর্ণ লুকটিকে কমপ্লিট করতে অভিনেত্রী কানে পড়েছিলেন অক্সিডাইজড ঝুমকো। মুখের হালকা মেকআপ পেয়েছিল ব্লাশারের ছোঁয়া ও গোলাপি লিপস্টিক। সাথে সেট করা চুল এবং সাইড প্রোফাইলে দৃশ্যমান ক্লিভেজে এদিন অভিনেত্রী হয়ে উঠেছিলেন অনন্যা।

যদিওবা সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত ছবি “বৌদি ক্যান্টিন”এর ফটোশুটের ছবি না হলেও ছোট্ট লাল টিপ পরিহিতা অভিনেত্রীর এদিন ফটোশুটের ছবিতে ছিল ফিল্মি লুকের ছোঁয়া। এদিন অভিনেত্রী তার ব্যাতিক্রমী এই রেট্রো লুকের ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন,”সব কিছুই চোখে ধরা পড়ে”। এদিন শুভশ্রী গাঙ্গুলীর ফটোশুটের ছবির মূল্য ইউএসপি ছিল তার গোলাপী লিপস্টিক-রাঙ্গা বড় দুটি ঠোট।

চলতি বছরে হাই পিকআপের হয়েছেন অভিনেত্রী। “হাবজী গাবজী”,”বিসমিল্লাহ”,”ধর্মযুদ্ধ” প্রমূখ একের পর এক ছবি রিলিজ হয়েছে টলিউডে। এছাড়াও আসন্ন ছবি “ইন্দুবালার ভাতের হোটেল” এ এক সত্তরোর্ধ্ব বিধবার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে নায়িকাকে। সব মিলিয়ে বর্তমানে শুভশ্রী গাঙ্গুলীকে একেবারে অন্য লুকে দেখতে অপেক্ষায় দিন প্রহর গুনছেন ভক্তগনেরা।