বিনোদন

Subhashree: রঙিন নয়, দুধসাদা শাড়ীতে বোল্ডনেসের সীমা অতিক্রম করলেন রাজ ঘরনী শুভশ্রী, ইন্টারনেটে ভাইরাল ছবি

চ‍্যালেঞ্জ, খোকাবাবু থেকে পরিণীতা, ইন্দুবালা ভাতের হোটেল.. চেনা গণ্ডি থেকে বেরিয়ে একেবারে পরিণত ভঙ্গিতে ছকভাঙা কাজে নিজেকে নতুন করে চিনিয়েছেন তিনি। পেয়েছেন সেরা অভিনেত্রীর স্বীকৃতি। শুভশ্রী গাঙ্গুলী(Subhashree Ganguly) যিনি এই মুহূর্তে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম দক্ষ অভিনেত্রী আর তারসাথেই সুগৃহিনী ও নিউ মাম্মা।

তবে এহেন দক্ষ অভিনেত্রীকে নিয়েও কম সমালোচনা হয়নি। বেবি ফ্যাটের কারণে একটা সময় প্রচুর কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে। এরপর নির্দিষ্ট পদ্ধতি মেনে জিম যোগা করে নিজেকে প্রেজেন্টেবল করে তুলেছেন তিনি। তবে এখানেই থেমে নেই যতদিন যাচ্ছে ততই যেন সৌন্দর্য বাড়ছে তার। সম্প্রতি তার একটি বোল্ড ফটোশুট ভাইরাল হয়েছে যেখানে রুপ লাবণ‍্যে আরো পরিণত টলিপাড়ার পরীণিতা।

মাঝে মাঝে নিজের ফটোশুটে ছবি শেয়ার করে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আগুন ছড়ান অভিনেত্রী। সম্প্রতি এবার দুধ সাদা শাড়ীতে বোল্ডনেসের সীমা অতিক্রম করলেন রাজ ঘরনী। ভাইরাল এই ছবিতে শুভশ্রী ধরা দিয়েছেন স্টাইলিস মুডে। ছবিতে দেখা যাচ্ছে সাদা শিফন শাড়ী শরীরে জড়িয়েছেন তিনি, আগলা আচল থেকে স্পষ্ট তার কোমরের ভাঁজ। কোকড়া চুল, ন‍্যুড মেকআপেই সেক্সি অ্যান্ড গ্ল্যামারাস তিনি।

এই ছবি যে উষ্ণতার পারদ চড়িয়েছে তা কমেন্ট বক্স প্রমাণ। এই মুহূর্তে অনুরাগীদের প্রশংসা বাক‍্যে ভরে উঠেছে অভিনেত্রী কমেন্ট বক্স তারা জানিয়েছে আরও একবার নতুন করে সোশ্যাল মিডিয়ার জগতকে চমকে দিতে সক্ষম হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। আপাতত তার এই ছবি মনের ধুকপুকানি বাড়িয়ে দিচ্ছে নেট জনতাদের।

Related Articles