×

Subhashree Ganguly: পাতলা সবুজ শাড়ি স্লিভলেস ব্লাউজে লাস্যময়ী শুভশ্রী, অভিনেত্রীর রূপের জাদুতে ঘায়েল অনুরাগীরা

বঙ্গনারী লুকেই নজর কেড়েছেন রাজ ঘরনী শুভশ্রী

ঘর সন্তান সামলে ইতিমধ্যে শুটিং ফ্লোরে ফিরেছেন তিনি। বেবি ফ্যাট হওয়ার দরুন যে কটাক্ষ তার দিকে ধেয়ে এসেছিল তারও জবাব দিয়েছেন সপাটে। টোনড বডিতে এখন সুপার হট তিনি, লাস‍্যময়ীতার নিরিখে আরো গর্জিয়াস টলিউডের মোস্ট জনপ্রিয় নায়িকা শুভশ্রী। কাজ ও সংসার দুটোই দক্ষ হাতে সামলেও তিনি গ্ল‍্যামারস। আর সেই গ্ল‍্যামার ফের ফুটে উঠলো তার নতুন ফটোশ‍্যুটে।

টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় সর্বদাই নেটিজেনদের শিরোনামে থাকেন। এবারেও তার অন্যথা হলো না। নিজের লুক দিয়েই সম্প্রতি সকলের নজর কাড়লেন তিনি। ইতিমধ্যে বেজে গিয়েছে পুজোর ঘন্টা। সারা শহর সেজে উঠেছে ব‍্যস্ততায় আর শপিংয়ে। আর এই সময়ে প্রত্যেকের মধ্যেই একটা টক্কর চলে যে কে কাকে ফ্যাশনে মাত দেবে। এই প্রতিযোগিতার বাইরে কিন্তু নেই অভিনেত্রীরা। পুজোর আগে বিভিন্ন অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় মেতে ওঠে নিজেদের নজরকাড়া স্টাইল ফ্যাশন সেন্স নিয়ে।

সম্প্রতির সেই পালাও শুরু হলো জোরকদমে। এবার পুজোর আগে বঙ্গনারী লুকেই নিজের নজর কেড়েছেন রাজ ঘরনী। এই অভিনেত্রীর ফ্যাশন থিম বাঙালিয়ানার সাথেই অভিনবত্ব। সম্প্রতি পোস্ট করা একটি ছবিতে দেখা গেছে তার পরনে রয়েছে সবুজ রঙের ফিনফিন একটি শিফনের শাড়ি। খোলা চুল, একদম সিম্পল মেকআপ ঠোঁটে ন‍্যুড লিপস্টিক, এতেই মাত করেছেন দর্শকমন।

শাড়ির সাথে ডিপ নেক ব্লাউজ আর তাতে সুগঠিত স্তন বিভাজিকার শো অফ তাকে করে তুলেছে আরো বোল্ড। তার শরীরী ভাঁজে মোহময়ী চোখের চাহনিতে মন গলেছে অসংখ‍্য অনুরাগীর। বলাই বাহুল‍্য যে বেবিফ‍্যাট, মেদবহুল শরীরের কারণে তিনি যাদের কাছে কটাক্ষ শুনেছেন সেই সমালোচকদেরও জবাব দিয়ে দিয়েছেন তিনি। টলিপাড়ার ফ‍্যাশন সেন্সশন শুভশ্রী বর্তমানে ফ‍্যাশনসেন্সে গোল দিচ্ছেন বহু অভিনেত্রীকেই।

Related Articles