বিনোদন

Subhashree: ওয়েস্টার্ন পোশাক ছেড়ে সোনালি শাড়িতে লাস‍্যময়ী শুভশ্রী, নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ল অভিনেত্রীর গ্লামারের দ্যুতি

16-17 বছরে ‘পরিণীতা’ থেকে ৭০ বছরের বৃদ্ধা ‘ইন্দুবালা’..দুই চরিত্রেই যিনি সমান ভাবে সাবলীল তিনি টলিপাড়ার অন‍্যতম অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি(Subhashree Ganguly)। চ‍্যালেঞ্জ, খোকাবাবুর মতোন ছবি থেকে ছকভেঙে তিনি প্রমাণ করে চলেছেন শিল্পী কাকে বলে আর শারীরিক স্থূলতার কটাক্ষের জবাব দিয়ে বেবিফ‍্যাট ঝড়িয়ে, লুকেও প্রমাণ করে দিচ্ছেন তিনি কতটা গ্ল‍্যামারস।

বর্তমানে ঘর সন্তান সামলে শুটিং ফ্লোরে ফিরেছেন শুভশ্রী(Subhashree)। একেরপর এক অভিনয় দিয়ে তাক লাগাচ্ছেন তবে এবার তিনি নজর কাড়লেন তার লাস‍্যময়ী লুকে। সম্প্রতি একটি ইনস্টাগ্রাম রিল শেয়ার করেছেন অভিনেত্রী যেখানে বাস্তবে শুভশ্রীর সাথে মিল নেই পর্দার সেই ছিমছাম মেয়েটার।

সম্প্রতি একেবারে লাস‍্যময়ী লুকে নজর করলেন অভিনেত্রী। পরনে ছিল সোনালী রঙের সিল্কের শাড়ি তার সাথে লাল স্লিভলেস ব্লাউজ। উজ্জ্বল মেকআপ, সিঁথিতে জ্বলজ্বল করা সিঁদুর আর জুয়েলারী বলতে কেবল কানে চাঁদবালি এয়াররিং আর এতেই অপরূপা তিনি। বাঙালিয়ানা সাজেই তিনি যেন আরো বেশি গ্ল‍্যামারস।

বেবি ফ‍্যাট নিয়ে এককালীন কটাক্ষের শিকার হওয়া ইউভান মাম্মা(yuvan mamma) বর্তমানে এতটাই হট আরো গ্ল‍্যামারস যে তার সৌন্দর্যের প্রশংসা করতে বাধ‍্য হবেন সমালোচকরাও। ইতিমধ্যে তার এই রিল ভিডিও অনুরাগীদের মন কেড়ে নিয়েছে। অনুরাগী থেকে শুরু করে টলিউডের অন্যান্য অভিনেত্রীরাও তার সৌন্দর্যের প্রশংসা করেছেন। প্রসঙ্গত চলতি বছর ক‍্যারিয়ার গ্রাফেও এগিয়ে আছেন তিনি। শুটিং ফ্লোরে ফেরার পর থেকেই একের পর এক ছবি উপহার দিয়ে চলেছেন। ইতিমধ্যে মুক্তি পেয়েছে “হাবজি গাবজী” “ধর্মযুদ্ধ” ইত‍্যাদি।

Related Articles