বিনোদন

কালো পোশাকে উন্মুক্ত বাঁধভাঙা যৌবন, ফের বোল্ড লুকে ঝড় তুললেন শুভশ্রী

সম্প্রতি এবার কালো পোশাকে উষ্ণতা বাড়িয়ে তুললেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। এই অভিনেত্রীকে নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না। বিগত বেশ কয়েক বছর ধরে ইন্ডাস্ট্রির সাথে যুক্ত রয়েছেন তিনি। দর্শকদের উপহার দিয়েছেন একাধিক সুপারহিট সিনেমা। এছাড়া তার আরো একটি পরিচয় হলো তিনি পরিচালক রাজ চক্রবর্তীর সহধর্মিনী।

সবমিলিয়ে মাঝেমধ্যেই চর্চায় উঠে আসেন তিনি। এছাড়া সোশ্যাল মিডিয়ায় কীভাবে নিজের অনুরাগীর সংখ্যা ধরে রাখতে হয় তাও বেশ ভালোমতোই জানেন এই অভিনেত্রী। কারণ, নিত্যদিন তাদের সাথে ভাগ করে নেন নিজের নানান ছবি ও ভিডিও। সম্প্রতি হোটেল রুম থেকে সেরকমই কিছু ছবি তিনি ভাগ করে নিয়েছেন সকলের সাথে। যা উষ্ণতা বাড়িয়ে তুলেছে বহুমাত্রায়।

কারণ, সেখানে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে থাইস্লিটড কালো পার্টি ড্রেস। মানানসই মেকআপ তাকে ভীষণই লাস্যময়ী করে তুলেছিল। হোটেল রুমের মধ্যে কখনো দাঁড়িয়ে আবার কখনো বসে পোজ দিয়েছেন তিনি। যা দেখার পর রীতিমতো ঝড় উঠেছে অনুরাগীদের বুকে। এই ছবি দেখার পর কেউ যেমন বলেছেন ‘আশ্চর্যময়ী’। আবার কারো মতে তিনি আগের মতোই রয়ে গিয়েছেন।

আসলে প্রাক-বড়োদিনের একটি পার্টিতে সপরিবারে গিয়েছিলেন তারা। সেখানে এই ছবিগুলি তোলা হয়েছে। যা দেখার পর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। উল্লেখযোগ্য, ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিনেমায় অভিনয় করতে চলেছেন তিনি। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সিনেমায় তার লুক। যেখানে বৃদ্ধার চরিত্রে দেখা গিয়েছে তাকে। সবমিলিয়ে তার হাতে এখন বেশ কয়েকটি কাজ রয়েছে।