বিনোদনভাইরাল ভিডিও

‘বাংলা সিনেমা করেন অথচ বাংলা বলতে লজ্জা?’ ফের ইউভানের সঙ্গে ইংরেজিতে কথা বলতেই শুভশ্রীকে ধুয়ে দিলেন নেটিজেনরা

‘বাংলা সিনেমা করেন অথচ ছেলের সাথে বাংলায় কথা বলতে লজ্জা!’ এমনই কটাক্ষের শিকার হলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। যার নেপথ্যে রয়েছে তার পোস্ট করা একটি ভিডিও। সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রী ঠিক কতখানি সক্রিয় তা আমরা সকলেই জানি। নিত্যদিন নিজের নানান ছবি ও ভিডিও তিনি ভাগ করে নেন অনুরাগীদের সাথে।

সম্প্রতি সেরকমই একটি ভিডিও পোস্ট করেছিলেন তিনি। আসলে ছেলে ইউভানের প্লে-স্কুলের তরফ থেকে নিয়ে যাওয়া হয়েছিল আলিপুর চিড়িয়াখানায়। সেখান থেকে একটি ভিডিও তৈরি করে তিনি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। যেখানে দেখা যাচ্ছে কাজের ফাঁকে বাচ্চাদের সাথে হৈ-হুল্লোড় করে দিনটা কাটিয়েছেন তিনি।

সকলকে গুড মর্নিং জানিয়ে, ছেলেকে গুড মর্নিং বলতে বলেন তিনি। এরপর আধো আধোভাবে মর্নিং বলতে শোনা যায় ইউভানকে। অন্যান্য বাচ্চাদের সাথে খেলার মত্ত হয়ে পড়ে সে। তারই মাঝে একবার চিড়িয়াখানাকে ‘ফরেস্ট’ বলে ইউভান। সঙ্গে সঙ্গে তার ভুল শুধরে দেন অভিনেত্রী। যদিও পুরো কথোপকথনই ইংরেজিতে চালিয়েছেন তারা।

যে বিষয়টি মোটেই পছন্দ করেননি নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘ম্যাডাম বাংলায় ফিরুন।’ আবার কারোর কারোর মতে ‘দর্শকেরা তো সবাই বাঙালী। বাংলায় ছবি করেন আর বাংলা বলতে লজ্জা?’ যদিও এই প্রথম নয় এর আগেও ইংরেজিতে কথা বলে ট্রোলিংয়ের শিকার হয়েছিলেন তিনি। এবার ফের তেমনটাই হলো তার সাথে।