বিনোদন

শুটিংয়ের মাঝেই প্রেগন্যান্ট, প্রথম তিন মাস ঘুণাক্ষরেও টের পাননি শুভশ্রী! ফাঁস করলেন সিক্রেট

টলিউডে জনপ্রিয়তার তালিকায় থাকা অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গাঙ্গুলী। মাত্র ১৭ বছর বয়সে প্রবেশ করেছিলেন টলি ইন্ডাস্ট্রিতে। আর তারপর একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। বর্তমানে তিনি রাজ চক্রবর্তীর স্ত্রী এবং ইউভানের মা। তবুও নিজের পরিচয় এখনো অক্ষত রেখেছেন অভিনেত্রী। সংসার সামলানোর সাথে সাথে পুরো দমে চালিয়ে যাচ্ছেন নিজের কাজ। যারা মনে করতে নায়িকাদের বিবাহের পর তাদের ক্যারিয়ার শেষ হয়ে যায়, সেই সমস্ত নেতিবাচক মন্তব্য মিথ্যা প্রমাণ করে দিয়েছেন তিনি।

বিয়ের দুই বছরের মধ্যেই মা হয়েছিলেন শুভশ্রী। বিয়ের পর জোর কদমে করেছিলেন শুটিংয়ের কাজ। ২০২০তে ইউভান হওয়ার পর কিছুদিন কাজ থেকে নিয়েছিলেন বিরতি। কিন্তু আবার ফিরে এসেছেন কাজের জগতে। তবে এত ব্যস্ততার মধ্যে অভিনেত্রী বুঝতেই পারেননি তিনি অন্তসত্ত্বা। একটি সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতায় তুলে ধরলেন তিনি। সাথে জানালেন দ্বিতীয় সন্তান পরিকল্পনার কথাও।

অভিনেত্রী জানিয়েছেন, যখন ইউভান আসে তখন তিন মাস পর্যন্ত তিনি এই সম্পর্কে অবগত ছিলেন না। তাই সেই সময় শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। কিন্তু এর মাঝেই শারীরিক কিছু পরিবর্তন লক্ষ্য করায় তার সন্দেহ হয় এবং তিনি প্রেগনেন্সি টেস্ট করান। আর প্রেগনেন্সি টেস্ট আসে পজেটিভ। রিপোর্ট পজেটিভ দেখে রীতিমতো চমকে গিয়েছিলেন অভিনেত্রী। আর তার সাথে ছিল এক অন্যরকম অভিজ্ঞতা।

অভিনেত্রী জানিয়েছেন, ইউভানের আসাটা তাদের কাছে আনপ্লান্ড হলেও অনুভূতিটা ছিল চরম আনন্দের। নিজের গর্ভে সন্তানের উপস্থিতি অনুভূতিটা তার কাছে স্বর্গীয় ছিল এমনটাই জানিয়েছেন তিনি। অভিনেত্রীর প্রেগনেন্সির সময় থেকে ইউভানের হওয়ার পর পর্যন্ত তার শারীরিক গঠনের পরিবর্তন হয়। তার ওজন অনেকটাই বেড়ে যায়। যার ফলে সোশ্যাল মিডিয়ায় তাকে শুনতে হয়েছে নানা কটুবাক্য। তবে ছেলের কথা ভেবে সেসব কটাক্ষকে তিনি পাত্তা দেননি। তবে বর্তমানে আবার শুভশ্রী ওজন কমিয়ে ফিরে এসেছেন তার আগের লুকে। তার বর্তমান লুকের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলেছে।