বিনোদনভাইরাল ভিডিও

কাঁধ খোলা জ্যাকেটে স্টাইলিশ সোয়্যাগ, ‘সেক্সি মাম্মা’ শুভশ্রীর হটনেসে ফিদা নেটিজেনরা

কথায় আছে যিশুখ্রিস্টের জন্মের পর “ইমাকুলেট মেরি”র রুপ-লাবন্যের ছটা বর্ষিত হয়েছিল ধরাধামে! সন্তান জন্ম দেওয়ার পর একটি নারীর শরীরকে নানাবিধ পরিবর্তনের মধ্য দিয়ে যেতে হয়। হোক সে কোন সেলিব্রিটি কিংবা সাধারণ এক নারী! শরীরি ট্রানজিশনের প্রকোপ থেকে বাদ পড়েননি আমাদের টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীও। ইউভান কোলে আসার পরবর্তী সময়ে তার শরীরী পরিবর্তনের জন্য সোশ্যাল মিডিয়াতে তাকে ব্যাপকভাবে বডি সেম করা হলেও রীতিমতো চাবুক ফিগারে ফিরে এসে চমকে দিয়েছেন নেটদুনিয়াকে!

“রোমিও” কিংবা “খোকাবাবু” ফিল্ম এর চিকন চেহারার শুভশ্রীর দেখা না মিললেও মা হওয়ার পরবর্তীতে দিনকেদিন যেন তার রূপ লাবণ্য আরো দ্বিগুন হয়ে চলেছে। মোটা-রোগা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তাকে ঘিরে অনেক জল ঘোলা হলেও বর্তমানে তিনি শুটিং সেটে ফিরেছেন একদমই পরিণত রূপে! সাথে চালাচ্ছেন দেদার ফটোশুট। সম্প্রতি শীতের পোশাকে অভিনেত্রীর নতুন লুক ব্যাপকভাবে ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়।

শহরে এখনো শীত সেইভাবে জাঁকিয়ে না পড়লেও এসে গেছে হেমন্তের বিদায় বেলা। তাই টেলিভিশন, ম্যাগাজিন বা সোশ্যাল মিডিয়া- সর্বত্রই চলছে শীতের পোশাক থেকে শুরু করে কোল্ড ক্রিম এর অ্যাডভার্টাইজমেন্ট। এরই মাঝে নিজের হাই-ওয়েস্টটেড জিন্স, স্লিভলেস ক্রপ টপ ও জ্যাকেট জড়ানো শীতের ফটোশুটের ছবি পোস্ট করে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন ইয়ুভানের সেক্সি মাম্মা!

খোলা চুল, নুড মেকআপে একেবারে স্টাইলিশ লুক এ অভিনেত্রী ধরা দিয়েছেন ছবিটিতে। কার্যত তার এই নতুন লুক দেখেই বোঝাই যাচ্ছে তাকে ঘিরে বয়ে চলা সকল সমালোচনাকেই পুঁজি করে রীতিমতো নতুন চাবুক ফিগারে ফিরে এসেছেন তিনি। একুশে জানুয়ারি 2022 রুপোলি পর্দার মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত সিনেমা “ধর্মযুদ্ধ”। প্রায় দুই বছর পর রাজ-শুভশ্রী জুটি এই মুভির মাধ্যমে প্রেক্ষাগৃহে কামব্যাক করতে চলেছেন। প্রিয় অভিনেত্রীকে ফের বড় পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন অনুরাগীরা!

Tags

Related Articles

Close