বিনোদনভাইরাল ভিডিও

দেবী বরণের শেষে সিঁদুরে রাঙা শুভশ্রী, ঢাকের তালে কোমর দোলালেন অভিনেত্রী, দেখুন ভিডিও

শুভশ্রীর দেবীবরণ থেকে শুরু করে সিঁদুর খেলার মুহূর্তগুলি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন তার স্বামী রাজ চক্রবর্তী

ষষ্ঠী থেকে নবমী কলকাতায় পুজো কাটালেও দশমীতে নিজের বাড়ি বর্ধমানে পৌঁছে গিয়েছিলেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী(Subhasree Ganguly)। বাপের বাড়িতেই মা দুর্গাকে বরণ করেছেন তিনি। সেই সব ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দশমী মানেই বিষাদের সুর চারিদিকে। কারণ, মা দুর্গার এবার শ্বশুর বাড়িতে ফেরার পালা। আর যাওয়ার আগে তাকে বরণ করে নেন ভক্তরা।

তাতেই সামিল হয়েছিলেন অভিনেত্রী শুভশ্রী। তবে কলকাতায় নয় বাপের বাড়ি বর্ধমানের বাজেপ্রতাপপুরে। বাড়ির মেয়েকে বাড়িতে পেয়ে উচ্ছ্বসিত হয়েছেন তার পরিবারের সদস্যরা। এদিন অভিনেত্রীকে দেখা গিয়েছে লাল পাড় সিল্কের শাড়ি, সোনার গয়না পরিহিত অবস্থায়। একইসাথে মাথা ভর্তি সিঁদুরে সেজে উঠেছিলেন তিনি। তার এই সাবেকি সাজ ভীষণই পছন্দ করেছেন অনুরাগীরা।

শুভশ্রীর দেবীবরণ থেকে শুরু করে সিঁদুর খেলার মুহূর্তগুলি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন তার স্বামী রাজ চক্রবর্তী(Raj Chakraborty)। ঢাকের তালে কোমর দোলাতেও দেখা গিয়েছে তাদের। বিজয়ার শুভেচ্ছা জানিয়ে রাজ সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘বলো দুর্গা মাই কি.. জয়! আসছে বছর, আবার হবে৷ শুভ বিজয়া।’ অন্যদিকে গানের লাইন দিয়ে শুভশ্রী লিখেছেন ‘আজ বাজা কাঁসর জমা আসর, থাকবে মা আর কতক্ষন? বলো দুর্গা মায় কি.. জয়।’

সব মিলিয়ে দেখতে গেলে বিজয়ার দিনটি বাড়ির লোকের সাথে চুটিয়ে উপভোগ করেছেন শুভশ্রী। যা দেখামাত্রই তাকে প্রশংসায় ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। সকলের মতে কলকাতায় এতো থিমের পুজোর মাঝেও নিজের বাড়ির পুজোকে ভুলে যাননি অভিনেত্রী। উল্লেখযোগ্য, কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভীষণ সক্রিয় থাকেন এই অভিনেত্রী। নিজের জীবনের বিভিন্ন মুহূর্তগুলোকে তিনি ভাগ করে নিতে পছন্দ করেন সোশ্যাল মিডিয়া।

Related Articles

Back to top button