×

৩০ বছরের ছুঁড়ি থেকে ৭৫ বছরের বুড়ি হয়ে উঠলেন শুভশ্রী! বৃদ্ধা লুকে রাজ ঘরণীকে দেখে ‘হাঁ’ দর্শকেরা

শুভশ্রীকে একজন 75 বছর বয়সী বৃদ্ধার রুপ দিতে বাংলার অন্যতম জনপ্রিয় মেকআপ আর্টিস্ট সোমনাথ কুন্ডু প্রস্থেটিক মেকাপ অবলম্বন করেছেন

দেবালয় ভট্টাচার্য পরিচালিত “হইচই”এর আসন্ন ওয়েব সিরিজ “ইন্দুবালার ভাতের হোটেল” এ মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। এই ওয়েবসিরিজের মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করতে চলেছেন রাজ ঘরণী আর অতিসম্প্রতি প্রকাশ্যে এসেছে ওয়েব সিরিজের ফার্স্ট লুক,যেখানে একজন 75 বছর বয়সী বৃদ্ধা মহিলার চরিত্রে অভিনেত্রীকে দেখে হতভম্ব হয়ে গিয়েছে নেটিজেনরা।

দেশবিভাগের প্রেক্ষাপটে তৈরি এই ওয়েব সিরিজে তৎকালীন পূর্ব পাকিস্তান তথা বাংলাদেশের খুলনার এক রমণীর 25 বছর থেকে 75 বছর বয়স পর্যন্ত জীবনের নানা চড়াই-উৎরাই এবং ট্রাজেডি এই ওয়েবসিরিজের মাধ্যমে দেখানো হয়েছে। যেখানে অভিনেত্রীর চরিত্র ইন্দুবালাকে খুব অল্প বয়সেই বিধবা হতে দেখা যাবে এবং সন্তানদের পেট চালাতে খুব সামান্য পুঁজি নিয়ে ভাতের হোটেল খুলবে মেয়েটি।

ধীরে ধীরে খাদ্যরসের গুনে ইন্দুবালার ভাতের হোটেল বড় হতে থাকবে আর এই গল্পই শোনাতে আসছেন শুভশ্রী গাঙ্গুলী। কোঁকড়ানো চামড়া, মাথাভর্তি সাদা চুল,চোখে চশমা ও সাদা শাড়ি পরিহিতা অভিনেত্রীকে আসন্ন ট্রেইলারে দেখে রীতিমতো চমকে গিয়েছেন সকলে। জানা যাচ্ছে, শুভশ্রীকে একজন 75 বছর বয়সী বৃদ্ধার রুপ দিতে বাংলার অন্যতম জনপ্রিয় মেকআপ আর্টিস্ট সোমনাথ কুন্ডু প্রস্থেটিক মেকাপ অবলম্বন করেছেন।

কল্লোল লাহিড়ির লেখা এই জনপ্রিয় উপন্যাস এর মুখ্য চরিত্রকে শুভশ্রী গাঙ্গুলী তার অভিনয় দ্বারা এমন নিখুত ভাবে ফুটিয়ে তুলবেন একথা ভাবতে পারেননি কেউই,এমনকি খোদ স্বামী রাজ চক্রবর্তীও শুভশ্রী প্রথম লুক দেখে রীতিমতো চমকে গিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় আসন্ন সিরিজের ফার্স্ট লুক প্রকাশ হতেই উচ্ছ্বসিত হয়ে পড়েছেন দর্শকেরা।