×

পুজোর আগেই বিদেশ ভ্রমনে ব্যস্ত রাজ-শুভশ্রী! আইফেল টাওয়ারের সামনে বসে পোজ দিলেও নজর কাড়ল নায়িকার এই জিনিসে

নিত্যদিনের ব্যস্ততাময় জীবন থেকে আমাদের প্রত্যেকেরই চাই একটুখানি মুক্তির ফুরসত! সে তারকা হোক কিংবা সাধারণ মানুষ- ছুটি পেলেই মন উড়ে যেতে চায় দেশ থেকে দেশান্তরে আর সেই তালিকা থেকে বাদ যান না টলিকুইন শুভশ্রী গাঙ্গুলী। “ধর্মযুদ্ধ”,”বিসমিল্লাহ” প্রভৃতি ছবির মুক্তির পর বর্তমানে কাজের ব্যস্ততার ফাঁকে একটু সুযোগ পেতেই রাজ-শুভশ্রী ছোট্ট ছেলে ইউভানকে নিয়ে বেরিয়ে পড়েছেন ইউরোপে ট্যুরে।

ডেস্টিনেশন ইউরোপের দুটি অন্যতম সুন্দর জায়গা সুইজারল্যান্ড এবং প্যারিস! তাই বর্তমানে শুভশ্রী গাঙ্গুলীর ইনস্টাগ্রামে হ্যান্ডেল খুললেই দেখা যাবে শুধু বেরু বেরু করার ছবি। কলকাতা শহর থেকে বহুদূরে কখনো সাদা বরফের আস্তরণে আবারও কখনো প্রকৃতির সবুজ ছোঁয়ায় হারিয়ে গিয়েছেন দুজনে। সঙ্গে রয়েছে একরত্তি ইউভানের একরাশ ছবি। আসুন এক ঝলক দেখে নেওয়া যাক শুভশ্রী গাঙ্গুলীর ট্রাভেল ডায়েরি।

প্রথমে সুইজারল্যান্ডে ছোট্ট ইউভানের বছর দুয়েকের জন্মদিন পালন করে সোজা রওনা দেন প্যারিসে। প্যারিস মানেই আইফেল টাওয়ার আর আইফেল টাওয়ারের নিচে বসে ফ্লোরাল পোশাকে পোজ দিতে দেখা যায় শুভশ্রীকে। তবে ছবিটিতে অভিনেত্রীর জুতোর সাইজ বিশেষ নজর কেড়েছে সকলের। নেটিজেনদের মনে একটাই প্রশ্ন ঘুরপাক খেয়েছে,”ঠিক কত সাইজের জুতো পড়েছেন অভিনেত্রী?”। প্যারিস ভ্রমণ,বরফের বুকে হারিয়ে যাওয়া,এয়ারপোর্ট লুক একাধিক ছবিতে ভরে উঠেছে শুভশ্রী গাঙ্গুলীর ট্রাভেল ডায়েরি।

তবে ছুটি শেষে একরাশ ব্যস্ততা অপেক্ষা করছে অভিনেত্রী ও পরিচালক উভয়ের জন্যই। প্রেম বা কমার্শিয়াল সিনেমার গল্প থেকে অনেকটাই দূরে গিয়ে “বৌদি ক্যান্টিন” মুভির রিলিজের অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী। পরবর্তীতে ইন্দুবালার ভাতের হোটেল এবং ডক্টর বক্সিতে অভিনয় করতে দেখা যাবে তাকে। অন্যদিকে পরিচালক রাজ চক্রবর্তী সাম্প্রতিক সময়ে টলিউডের গণ্ডি পেরিয়ে বলিউডে অনুপ্রবেশ করতে চলেছেন। তাই সামনের একরাশ ব্যস্ততার ফাকে একটুখানি মুক্তির স্বাদ পেতে সপরিবারে পরিচালক হারিয়ে গিয়েছেন ইউরোপের সৌন্দর্য্যের বুকে!