বিনোদন

ছবিতে থাকা এই বয়স্ক বৃদ্ধা বর্তমানে টলিউডের নামকরা অভিনেত্রী, দেখুন তো চিনতে পারেন কিনা

পরনে সাদা শাড়ি, চোখে চশমা, মাথায় সাদা চুল, গায়ের চামড়া কোঁচকানো। প্রথম নজরে দেখলে মনে হবে কোনো বৃদ্ধা মহিলা। তবে তিনি কোনো বৃদ্ধা নন, ইনি টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। কি অবাক হচ্ছেন তো? ভাবছেন হঠাৎ বৃদ্ধার সাজে কেন ধরা দিলেন তিনি? আসলে এই সাজে সাজতে হয়েছে তার আগামী সিনেমার জন্য।

আমরা সকলেই জানি যে মেকআপ মানুষের চেহারাকে পুরোপুরি বদলে দিতে পারে। এর আগে আমরা একাধিক তারকাদের দেখেছি যাদের চরিত্রের কারণে মেকআপ করতে হয়েছে। আর প্রথম দর্শনে কখনোই সেই রূপ দেখে তাদের চেনা সম্ভব হয় না। এমনটাই হয়েছে শুভশ্রীর ক্ষেত্রেও। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার আগামী সিনেমার নতুন লুক।

যেখানে তাকে এক বৃদ্ধার সাজে দেখা গিয়েছে। আসলে খুব শীঘ্রই ‘ইন্দুবালা ভাতের হোটেল’ নামক সিনেমায় মুখ্য চরিত্রের অভিনয় করবেন তিনি। সম্প্রতি সেই সিনেমার প্রথম লুক তিনি ভাগ করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখার পর প্রশংসার ঝড় নেটমহলে। অনুরাগীদের পাশাপাশি তার এই লুক দেখে মুগ্ধ হয়েছেন অন্যান্য তারকারাও।

উল্লেখযোগ্য, বর্তমানে হাতে বেশ কিছু কাজ রয়েছে এই অভিনেত্রীর। সন্তান জন্মের পর বেশ কিছুটা সময় বিরতি নিলেও বর্তমানে পুরোদমে কাজে ফিরেছেন তিনি। একইসাথে পরিবারের সাথেও সময় কাটাতে দেখা যায় তাকে। কখনো ছেলে আবার কখনো স্বামী রাজের সাথে ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। সেগুলিও সমান প্রশংসা পায় সকলের কাছ থেকে।