বিনোদনভাইরাল ভিডিও

কালো গাউনের ফাঁকে উন্মুক্ত চকচকে থাই, এমন হট লুকে নেটদুনিয়ায় ঝর তুললেন শুভশ্রী

কালো গাউনের ফাঁকে উন্মুক্ত চকচকে থাই, এমন হট লুকে নেটদুনিয়ায় ঝর তুললেন রাজ ঘরণী শুভশ্রী।মা হওয়ার অর্থ শরীরে তার ছাপ পড়ে যাওয়া পাল্টে যাওয়া চেনা রূপ, শরীরে বাড়তি মেদ! ক্ষনিকের জন্য হলেও শুভশ্রীও এই নিয়মের বাইরে ছিলেন না। তারজন্য হজম করতে হয়েছে হাজারো মন্তব্য তবে সব সমালোচনাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে তিনি ফিরেছেন নয়া ছন্দে। ঘর সন্তান সামলে শুটিং ফ্লোরে ফিরেছেন শুভশ্রী(Subhashree)। একেরপর এক অভিনয় দিয়ে তাক লাগাচ্ছেন তবে এবার তিনি নজর কাড়লেন বোল্ড লুকে!

বেবি ফ‍্যাট নিয়ে এককালীন কটাক্ষের শিকার হওয়া ইউভান মাম্মা(yuvan mamma) বর্তমানে আরো হট আরো গ্ল‍্যামারস। কয়েক মাস আগে থেকেই শরীরের বাড়তি মেদ কমিয়ে ফেলে নজরে এসেছিলেন শুভশ্রী গাঙ্গুলী(Subhasree Ganguly)। আর সম্প্রতি একটি সেক্সি ফটোশুটে নজর কাড়লেন টলিপাড়ার পরিণীতা।

কখনো কুল ক্যাজুয়াল লুকের সুন্দর তিনি কখনো আবার ওয়েস্টার্ন আউটফিটে হটবোম্ব কখনো শাড়ীতে লাস‍্যময়ী নারী.. শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সাজ সজ্জা নিয়ে সবসময়ই আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি নয়া ফটোশ‍্যুটে তিনি ধরা দিয়েছিলেন ব্ল‍্যাক থাই স্লিট গাউনে।

ব্ল‍্যাক থাই স্লিট গাউন সাথে সেক্সি পোজ, আবেদনময়ী ইশারায় আর উন্মুক্ত উরুতে সুপার হট মম শুভশ্রী। তার নয়া ব্ল‍্যাক বোল্ড লুক উষ্ণতা ছড়িয়েছে নেটপাড়ায়। তবে কেবল ওয়েস্টার্ন ড্রেসে বাজিমাত করেননি তিনি দিওয়ালিতেও শাড়িতে বাঙালিয়ানা সাজে রীতিমতো মোহময়ী হয়ে উঠেছিলেন ইউভান মাম্মা। শাড়ী থেকে ওয়েস্টার্ন সবেই যে তিনি গ্ল‍্যামারস বর্তমানে তা সমালোচকরাও মানতে বাধ‍্য। তার এই রিল ভিডিও এই মুহুর্তে ভাইরাল নেটমাধ‍্যমে।

Related Articles