×

Subhashree: শুভশ্রীর মেহেন্দিতে জ্বলজ্বল করছে দুই প্রিয় পুরুষের নাম, দেখে মুগ্ধ ভক্তরা

অতীতকে ভোলা খুব একটা সহজ নয়, আর তাই বহু সেলিব্রেটি বারবার ফিরে যান তাদের শৈশবের পুরনো জায়গায় বা বন্ধুদের কাছে। আর তেমনি সফলতার শীর্ষে পৌঁছেও শৈশবকে ভুলতে পারেননি শুভশ্রী গাঙ্গুলী। আর তাই বারবার ফিরে যান শৈশবের বন্ধু-বান্ধব এবং পুরনো বাড়িতে। মাঝেমধ্যেই তাকে দেখা যায় বর্ধমানের বাড়িতে। এমন কি পুজোতেও পাড়ার লোকেদের সাথে জমিয়ে মজা করেন অভিনেত্রী। আর তার নানা ঝলক উঠে আসে সোশ্যাল মিডিয়ার পাতায়।

তবে সম্প্রতি অভিনেত্রী গিয়ে উপস্থিত হলেন তার ছোটবেলার বান্ধবী সোহিনীর বিয়ের অনুষ্ঠানে। বর্ধমানে সোহিনীকে আইবুড়ো ভাত খাওয়ানোর ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। বান্ধবীর বিয়ে উপলক্ষে প্রায় দুদিন আগে গিয়ে উপস্থিত হয়েছেন শুভশ্রী আইবুড়ো ভাত, ব্যাচেলর পার্টি, মেহেন্দি থেকে শুরু করে সব জমিয়ে উপভোগ করতে।

অভিনেত্রীর শেয়ার করা ছবিগুলিতে শুভশ্রী কে দেখা যাচ্ছে শুভশ্রীকে দেখা যাচ্ছে একটি নীল রঙের কাতান শাড়ি এবং সাদা রঙের স্লিভলেস ব্লাউজে। অন্যদিকে তার বান্ধবীকে দেখা যাচ্ছে গোলাপি রঙের একটি শাড়ি ও হলুদ রঙের ব্লাউজে। নিজের হাতে আইবুড়ো ভাত খাইয়ে দিতেও দেখা গেছে শুভশ্রীকে।

আইবুড়ো ভাতের সঙ্গে সঙ্গে মেহেন্দি অনুষ্ঠানের ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে তাকে দেখা যাচ্ছে হলুদ রঙের লেহেঙ্গা চোলিতে, হাতে পড়েছেন মেহেন্দি এবং এক হাতে লেখা আছে রাজের নাম ও অপর হাতের ইউভানের। এছাড়াও ব্যাচেলার পার্টি অনুষ্ঠানেও ছবি শেয়ার করতে দেখা গেছে অভিনেত্রীকে। ব্যাচেলর পার্টিতে অভিনেত্রীকে দেখা গেছে একটি কালো রঙের গ্রাউনে। প্রসঙ্গত ২০ শে নভেম্বর সাত পাকে বাঁধা পড়েছেন সোহিনী।