বিনোদনভাইরাল ভিডিও

YUVAAN: বয়স মাত্র দু-বছর, গড়গড়িয়ে ইংরেজি কবিতা বলে চমকে দিল খুদে ইউভান, দেখে মুগ্ধ রাজশ্রী ভক্তরা

সম্প্রতি শুভশ্রী একটি ভিডিও শেয়ার করে নিয়েছে সোশ্যাল মাধ্যমে যেখানে দেখা যাচ্ছে টুইংকেল টুইংকেল লিটল স্টার কবিতা বলতে ব্যস্ত ছোট্ট খুঁদে

পড়াশোনা করে যে গাড়ি ঘোড়া চড়ে সে.. এই কথা যেন অক্ষরে অক্ষরে মেনে নিয়েছে টলিউডের খুঁদে ক্রাশ। আর তাইতো এখন থেকেই পড়াশোনা নিয়ে বেশ সিরিয়াস হয়ে উঠেছে সে। বয়স মাত্র দুই তবে তাতে কি! এই বয়সেই মুখস্থ করে ফেলেছে গোটা একখান কবিতা। হু হু দেখলে হবে? খুঁদে সেলেব্রিটি বলে কথা এখন থেকেই যার নামে ফ‍্যানপেজ খুলে গেছে তার কাছে এ আর এমন কি?

ভাবছেন তো কার কথা বলা হচ্ছে! আন্দাজটা ঠিকই করেছেন বলা হচ্ছে রাজ-শুভশ্রী(Raj-Subhashree) পুত্র ইউভানের(yuvaan) কথা। জন্ম থেকেই স্পটলাইটে তিনি। ছোট্ট থেকেই নিজের মিষ্টি কেরামতি দিয়ে সে হয়ে উঠেছে টলিউড খুঁদে ক্রাশ। আর এবার নিজের গুন দিয়ে বাবা মায়ের জনপ্রিয়তাকেও টেক্কা দিচ্ছে ছেলে।

বয়স মাত্র দুই ইতিমধ্যে তাকে এবার দেখা গেল গড়গড়িয়ে ছড়া বলতে তাও আবার ইংরেজিতে। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় ছেলের ভিডিও এবং ছবি পোস্ট করে শুভশ্রী আর তা নিয়ে মেতে থাকে রাজ শুভশ্রীর অনুরাগীরা। সম্প্রতি শুভশ্রী আরও একটি ভিডিও শেয়ার করে নিয়েছে সোশ্যাল মাধ্যমে যেখানে দেখা যাচ্ছে ” টুইংকেল টুইংকেল লিটল স্টার (Twinkle Twinkle little star)” কবিতা বলতে ব্যস্ত ছোট্ট খুঁদে।

তবে মোটেও শান্তভাবে বসে নেই সে,খেলতে খেলতেই দিব‍্যি পড়াশোনা করছে। ভিডিওতে দেখা যাচ্ছে সোফার ওপর আধশোওয়া অবস্থায় গিটার নিয়ে খেলতে খেলতে কবিতা বলছে সে। এই ভিডিও এখন বেশ ভাইরাল। অন্যান্য সহ অভিনেত্রী সহ জনতারাও কমেন্ট বক্স ভরিয়েছে ইউভানের প্রতি ভালোবাসা প্রকাশে।

Related Articles