বিনোদন

‘সে আসছে…’ সোশ্যাল মিডিয়ায় কার আসার ইঙ্গিত দিলেন অভিনেত্রী শুভশ্রী?

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী। যিনি নিজের অভিনয় দক্ষতার মাধ্যমেই টলিউডে জনপ্রিয়তা আদায় করেছেন। বিভিন্ন সাহসী চরিত্রে অভিনয় করবার মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন তার অভিনয় দক্ষতা। হাবজি,গাবজি, পরিণীতা, বৌদি ক্যান্টিন, বিসমিল্লাহ প্রভৃতি সিনেমায় ছকের বাইরে গিয়ে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়ে নিয়েছিলেন দর্শক মন্ডলীর কাছ থেকে। তবে সম্প্রতি অভিনেত্রীর একটি পোস্ট বাড়িয়ে দিয়েছে দর্শকমন্ডলীর উদ্বেগ।

সম্প্রতি শুভশ্রী তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেছেন, যার ক্যাপশনে লিখেছেন “সে আসছে”। আর এই ধরনের ক্যাপশন দেখার পর অনুরাগীদের মনে জেগেছে নানা প্রশ্ন। কার আসার কথা বলেছেন অভিনেত্রী! এমন নানা প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে নেটিজেনদের মনে। আর সকলের এই প্রশ্নের উত্তর দিয়েছে ক্যাপশন এর নিচে থাকা ছবিটি। ছবিটিতে অভিনেত্রী ধরা দিয়েছেন তার নতুন চরিত্রের লুকে। তবে তার নতুন চরিত্রের লুকটি অবাক করেছে সকলকে।

সম্প্রতি আবারও অভিনেত্রী ছকভাঙ্গা অভিনয়ের জন্য প্রস্তুত। রিভিল করলেন তার আগত সিরিজ “ইন্দুবালার ভাতের হোটেল”এর লুক। এই সিরিজে তাকে দেখা যাবে “ইন্দুবালা”র চরিত্রে। আর এই চরিত্রের জন্য তিনি ধারণ করেছেন এক সাহসী লুক। তাকে দেখা যাবে এক বৃদ্ধার চরিত্রে। যেখানে তাকে দেখা গেছে সাদা রঙের শাড়ি, সাদা ব্লাউজ, মাথায় ভর্তি পাকা চুল চোখে চশমায়। তাকে এমন বৃদ্ধার বেশে দেখে অবাক অনুরাগীরা। ছবিটিতে তাকে এই বৃদ্ধার দেশে ইন্দুবালা ভাতের হোটেল ফলকের নিচে এক দরজার মুখে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

অভিনেত্রীর এই পোস্টটি দেখে অনেকেই নানা কমেন্ট করেছেন। কেউ বলেছেন “আর অপেক্ষা করতে পারছি না”, আবার কেউ বলেছেন “পোস্টার দেখেই মনে হচ্ছে সিনেমাটি দারুন হবে”। ইন্দুবালা ভাতের হোটেল ওয়েব সিরিজটি খুব শীঘ্রই আসতে চলেছে হইচইয়ে। আর তার সূত্র ধরেই অভিনেত্রীর এই পোস্ট। তবে অভিনেত্রীকে এই নতুন লুকে দেখতে পেয়ে বেশ উচ্ছ্বাসিত অনুরাগীগণ। সকলে অধীর আগ্রহে অপেক্ষা করছেন সিরিজটি রিলিজের।