বিনোদনভাইরাল ভিডিও

‘টলিউড ইন্ডাস্ট্রির সবথেকে বোকা অভিনেত্রী’, ক্যামেরার সামনে বেফাঁস মন্তব্য শুভশ্রীর

শুভশ্রীকে এমন একটি কথা বলতে শোনা গেল শ্রাবন্তী সম্বন্ধে যা রীতিমতো শোরগোল ফেলেছে নেটপাড়ায়

বিনোদন জগতে অভিনেত্রীদের মধ্যে অন্তর্দ্বন্দ্বের কথা সকলেরই জানা। অভিনেত্রীদের নিজেদের মধ্যে সর্বক্ষণ চলতে থাকে রেষারেষি। যার ফলে একে অপরের প্রতি যেকোনো বিতর্কমূলক কথাবার্তা বলতে পিছপা হন না কেউই। তবে সম্প্রতি বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে(Subhashree Ganguly) বলতে শোনা গেল শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে(Srabanti Chatterjee) নিয়ে এক বিতর্ক মূলক কথা।

শুভশ্রী এবং শ্রাবন্তী দুজনেই সমকালীন সময়ের অভিনেত্রী। তাই তাদের মধ্যে অন্তর্দ্বন্দ্ব থাকবে এটাই স্বাভাবিক। অন্যদিকে সোশ্যাল মিডিয়াতেও এই দুই অভিনেত্রীকে নিয়ে মাঝেমধ্যেই শুরু হয় ব্যাপক চর্চা। তাদের ব্যক্তিগত জীবন নিয়েও চর্চার শেষ নেই সোশ্যাল মিডিয়ায়। তবে এসবের মধ্যে শুভশ্রীকে এমন একটি কথা বলতে শোনা গেল শ্রাবন্তী সম্বন্ধে যা রীতিমতো শোরগোল ফেলেছে নেটপাড়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলী উপস্থিত হয়েছেন “অপুর সংসার(Apur Sangsar)” নামক রিয়েলিটি শো’য়ে। আর সেখানেই শুভশ্রী জানিয়েছেন টলিউডের সবচেয়ে বোকা অভিনেত্রী হলেন শ্রাবন্তী। এই রিয়েলিটি শোয়ের সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায়(Saswata Chatterjee) খেলার ছলে শুভশ্রীকে বলেন, শ্রাবন্তী(Shrabanti), পায়েল(Payel),মিমির(Mimi) মধ্যে কে সবচেয়ে বোকা সেই হিসেবে 123 অনুসারে সাজাতে। আর সেখানেই শুভশ্রী সবচেয়ে বোকা অভিনেত্রী হিসেবে অভিহিত করেন শ্রাবন্তীকে।

শুভশ্রী বোকামির তালিকায় সবচেয়ে উপরে রেখেছিলেন শ্রাবন্তীকে। শুভশ্রীর মতে শ্রাবন্তী সুইট হলেও ও একজন ইমোশনাল ফুল। বোকামির দ্বিতীয় নম্বরে তিনি রেখেছিলেন পায়েলকে এবং তিন নম্বরে রেখেছিলেন মিমিকে। মিমি সম্পর্কে তিনি বলেন, মিমিকে দেখে মনে হয় তিনি অনেক স্মার্ট। প্রসঙ্গত ভিডিওটি অনেক পুরনো হলেও সম্প্রতি সোশ্যাল মিডিয়া দরবারে বেশ ভাইরাল হয়েছে। অন্যদিকে মিমির সঙ্গে রাজ চক্রবর্তীর(Raj Chakraborty) সম্পর্কের কথা সকলের জানা। তবে বর্তমানে রাজ ও ইউভানকে নিয়ে সুখে সংসার করছেন শুভশ্রী।

Related Articles