মাতৃকালীন শরীরী মেদ ঝড়িয়ে আরও সাহসী হয়ে উঠলেন শুভশ্রী, প্রকাশ্যে নায়িকার এমন ছবি

নেটিজেনদের কাছে সেলিব্রিটিদের জীবন বরাবর খোলা বইয়ের মতো। তাদের ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদা সোশ্যাল মিডিয়ায় চলতে থাকে চর্চা আর তেমনই একটি অতি চর্চিত অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী। অভিনয় জীবন থেকে শুরু করে ব্যক্তিগত জীবন সবেতেই নেটিজেনদের আগ্রহ রয়েছে প্রচুর। তবে বেশ কিছুদিন ধরেই অভিনেত্রীর শারীরিক গঠন নিয়ে বেশ চর্চা চলছিল নেটপাড়ায়। তবে এবার অভিনেত্রী দিলেন সেই কটাক্ষের জবাব।

২০০৭ সালে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটেছিল তার। তারপর থেকে দুর্দান্ত সুপার হিট সিনেমার মাধ্যমে খোদাই করেছিলেন নিজের নাম। আজও তার জনপ্রিয়তা এতটুকু ক্ষুন্ন হয়নি। বরং এখন তিনি প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম। জনপ্রিয়তা যেমন রয়েছে, তেমন অভিনেত্রীকে নিয়ে রয়েছে ব্যাপক চর্চা।বর্তমানে তিনি এক পুত্রসন্তানের মা।

কিন্তু ছেলে ইউভান হওয়ার আগে এবং পরে তার শারীরিক গঠন নিয়ে ব্যাপক চর্চা চলেছে নেটপাড়ায়। তবে এবার এই সকল কটাক্ষের মোক্ষম জবাব দিলেন অভিনেত্রী। শরীরের মেদ ঝরিয়ে ধরা দিলেন একদম অন্য লুকে। তবে তার এই শারীরিক গঠনের কারণে কম কথা শুনতে হয়নি সোশ্যাল মিডিয়ায়। তবে অভিনেত্রীকে আবার পুরোনো লুকে কামব্যাক করতে দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনেরা।

সম্প্রতি শুভশ্রী তার সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে ছবি শেয়ার করেছেন, যেখানে তাকে দেখা যাচ্ছে একটি সবুজ রঙের হাই থাই ওয়ান সোল্ডার গ্রাউন পরিহিত অবস্থায়। সঙ্গে পড়েছেন ম্যাচিং ব্যালোরিনা। তার সাথে মানানসই মেকাপ। অভিনেত্রীর এই নতুন লুক দেখে মুর্ছা গেছেন বহু নেটিজন। ছবিগুলি সামাজিক মাধ্যমে শেয়ার করে তার ক্যাপশনে তিনি লিখেছেন “গ্ল্যামারাস পোজের কথা”। তার এই নতুন লুকের ছবিগুলি সোশ্যাল মিডিয়া আসতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। প্রসঙ্গত, তার এই ড্রেসটি ডিজাইন করেছেন রচনা নারওয়ালি।