বিনোদনভাইরাল ভিডিও

Subhashree Ganguly: লাল পাড় সাদা শাড়িতে মায়ের আরাধনায় মত্ত শুভশ্রী, ‘তুমি সর্বগুণে সম্পন্ন’ প্রশংসায় পঞ্চমুখ রাজশ্রী ভক্তরা

বাপের বাড়ির পূজায় হাজির হয়ে সীমন্তিনী বেশে পুরোহিতের প্রতিটি নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করলেন শুভশ্রী

একদিকে তিনি যেমন নায়িকা, তেমনি অন্যদিকে তিনি একজন সাধিকা! কালীপূজা উপলক্ষে শিষ্টাচারপূর্ণ মনে ভক্তিভরে নিজের বাপের বাড়িতে মাতৃবন্দনায় মাতলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন পূজা-অর্চনার সময়ের ভিডিও। স্বাভাবিকভাবে বাংলা ইন্ডাস্ট্রির এই অন্যতম জনপ্রিয় অভিনেত্রীর ভিডিও দাবানলের মত ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়!

পুজো শেষে দশমীর দিন উমাবরণ করতে নায়িকা ছুটে গিয়েছিলেন বাপের বাড়ি বর্ধমানে আর কালি পুজোতে অন্যথা হলো না তার ল। বাপের বাড়ির পূজায় হাজির হয়ে সীমন্তিনী বেশে পুরোহিতের প্রতিটি নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করলেন অভিনেত্রী। গঙ্গোপাধ্যায় পরিবারের ছোট মেয়েকে এদিন সম্পূর্ণ পূজার সাজে নিজেকে সজ্জিত করে মা কালী আরাধনায় মত্ত হতে দেখা গেল।

লালপাড় সাদাশাড়ির সাজে এদিন পূজামণ্ডপে ধরা দিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী। গা ভর্তি সোনার গয়না, ফুলের মালা জরানো খোপা সাথে দুই হাতে মাটির সরা, মাথায় গামছা নিয়ে পুরোহিতের প্রতিটি নির্দেশ মেনে চলেছেন শুভশ্রী গাঙ্গুলী। নেটিজেনদের মতে এই নিয়মবিধিকে বাঙালি মতে “ধুনো পুড়ানো” বলা হয়। আদ্যপ্রান্ত ধর্মপ্রাণ এই অভিনেত্রী আরো একবার নিজের ভক্তিসত্তার প্রমাণ রাখলেন এই ভিডিওর মাধ্যমে।

স্বাভাবিকভাবেই শুভশ্রী গাঙ্গুলীর এই সীমন্তিনী রূপ দেখে নেটিজেনদের বক্তব্য,”তুমি সত্যিকারের বাঙালি, পেশাগত জীবন থেকে নিজের বাড়ি পর্যন্ত বাঙালি কালচার ধরে রেখেছো তোমার স্বাভাবিক চালচলন খুবই ভালো লাগে”। অপর নেটিজেন এর বক্তব্য ছিল,”এই ভিডিওটা দেখে সত্যিকারে চোখে জল চলে এলো।

বুঝতে পারলাম আমার দিদি সব থেকে সেরা” অন্য এক নেটিজেন এর মতে,”তুমি কি সুন্দর নিয়ম করে সবকিছু করছো ঘরে বাইরে সবেতেই সেরা। তোমাকে খুবই ভালো লাগে।” সব মিলিয়ে শুভশ্রী গাঙ্গুলীর মাতৃবন্দনার এই ভিডিও ভক্তগনের কাছে একেবারে সুপারহিট!

Related Articles